1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জাতীয় পার্টির সরকার ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশে সুশাসন নেই ; জিএম কাদের:
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

জাতীয় পার্টির সরকার ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশে সুশাসন নেই ; জিএম কাদের:

  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১, ১০.২৮ পিএম
  • ১৬৮ বার পঠিত
রেখা মনি, নিজস্ব প্রতিবেদক:
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় দেশের মানুষ পরিবর্তন চাচ্ছে। এরশাদ সরকারের পর মানুষ মুদ্রার এপিঠ-ওপিঠ দেখেছে। তারা অচল মুদ্রা বাদ দিয়ে নতুন মুদ্রা আনার সিদ্ধান্ত নিয়েছে। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণের দায়িত্ব আমাদের। দলকে সুসংগঠিত করে সবাইকে একতাবদ্ধ থাকতে হবে, নেতৃত্ব মেনে চলতে হবে। নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও বন্ধন সৃষ্টি করতে হবে। তাহলেই আমরা যে কোনো প্রতিকূল পরিবেশ মোকাবিলা করতে পারবো।
আজ শনিবার (২১ আগস্ট) বিকেলে রংপুর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সরকার ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশে সুশাসন নেই। সুশাসনের অভাবে মানুষ নির্যাতিত, নিষ্পেষিত হচ্ছে। আইনের শাসন ও প্রয়োগ সঠিকভাবে হচ্ছে না। তাই ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা আমরা নিশ্চিত করতে পারছি না।
রংপুর সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও জাতীয় পার্টির মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফাকে আগামী সিটি নির্বাচনেও জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ঘোষণা করলাম। সকলের প্রতি আমার নির্দেশ যে যেখানে থাকবেন সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে মোস্তফার জন্য কাজ করবেন। নির্বাচনে কারচুপি করা হলে আমরা বরদাস্ত করবো না। কোনো রকম ছাড় দিবো না।
জাতীয় পার্টি তার সর্বোচ্চ শক্তি দিয়ে ন্যায় ছিনিয়ে আনবে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হলে তা কঠিন হাতে প্রতিহত করবো বলে আমরা শপথ নিলাম। এ সময় স্থানীয় নেতৃবৃন্দরা জিএম কাদেরকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেন।
কর্মীসভায় উপস্থিত ছিলেন, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews