1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে ঈদ উপহার সামগ্রী বিতরণ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

জয়পুরহাটে ঈদ উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ২.৪১ এএম
  • ১৬৭ বার পঠিত

নিরেন দাস,জয়পুরহাটঃ-

জয়পুরহাট জেলার সকল গ্রাম পুলিশকে ঈদের উপহার দিয়েছেন জেলা পুলিশ। সোমবার (১০ মে) বিকেলে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা ৩ শত ৬১ জন গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

Facebook, Twitter share
এসময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন, সহকারী পুলিশ সুপার আব্দুস ছালাম, জেলার সকল থানার অফিসার ইনচার্জসহ জেলার ৩ শত ৬১ জন গ্রাম পুলিশ।
The Daily surjodoy
অন্যদিকে একই সময়ে জেলা প্রশাসন ও জয়পুরহাট পৌরসভার যৌথ আয়াজনে জেলা সার্কিট হাউস ময়দানে করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো কর্মহীন ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের ৫ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

Surjodoy.com

এসময়ে উপস্থিত ছিলেন,পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক সহ জেলার,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন,সদর উপজেলা

আওয়ামীলীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম,জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম রফিকসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews