1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ডাকাতের গুলিতে বাবা ছেলে গুলিবিদ্ধ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

ডাকাতের গুলিতে বাবা ছেলে গুলিবিদ্ধ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ৩.২৬ পিএম
  • ১১৩ বার পঠিত
ডাকাতের গুলিতে বাবা ছেলে গুলিবিদ্ধ
সোমেন সরকার
Facebook Twitter share
কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নে ডাকাতের গুলিতে বাবা-ছেলে গুলিবিদ্ধ হয়েছে। বুধবার (২ জুন) রাত সাড়ে ১০ টার সময় কচ্ছপিয়া গ্রামে এই ঘটনা ঘটে।গুলিবিদ্ধরা হলেন টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কচ্চপিয়া গ্রামের গুরা মিয়ার ছেলে আলি আহমদ (৪০)
Surjodoy.com
তার ছেলে . জয়নাল উদ্দিন (১২)। বর্তমানে তারা দুজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।স্থানীয়রা জানান, আলি আহমদ এলাকায় দোকান করে। মো. জয়নাল উদ্দিন তার ছেলে। রাত ৯ টার সময় দোকান বন্ধ করে বাবা-ছেলে বাড়ি চলে আসেন। এর কিছুক্ষন পর হঠাৎ অস্ত্রধারীরা বাড়িতে ঢুকে গুলি চালায়।
The Daily surjodoy
এতে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাঠিতে পরে যায়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় লোকজন এগিয়ে এসে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য বিভাগে নিয়ে যায়। আহত আলি আহমদের অবস্থা অবনতি হওয়ায় তাকে সরাসরি কক্সবাজারে নিয়ে যাওয়া হয়।স্থানীয় বাসিন্দারা ডাকাত দলের সাথে রোহিঙ্গা জড়িত থাকার সম্ভবনা রয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে তারা কাউকে চিনতে পারেনি।
The Daily surjodoy
টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. আইয়ুব খান বলেন, ‘গুলিবিদ্ধ অবস্থায় স্বজনরা বুধবার রাত ১১টা সময় এক কিশোরকে নিয়ে আসেন। তার মাথার বাম পাশে গুলির আঘাত রয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে
The Daily surjodoy
কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, ‘ডাকাত দলের গুলিতে বাবা-ছেলে দুজন গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।  পুলিশ অস্ত্রধারীদের ধরতে অভিযান পরিচালনা করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews