1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ডিএমপির নতুন কমিশনার হলেন-হাবিবুর রহমান হাবিব
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

ডিএমপির নতুন কমিশনার হলেন-হাবিবুর রহমান হাবিব

  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৫.৩২ পিএম
  • ১২৪ বার পঠিত

নিরেন দাস,বিশেষ প্রতিনিধি:

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হয়েছেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান হাবিব।

ট্যুরিস্ট পুলিশের প্রধানের দায়িত্বে থাকা এই কর্মকর্তা অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুকের স্থলাভিষিক্ত হবেন।

 

রাষ্ট্রপতির আদেশক্রমে বুধবার (২০ সেপ্টেস্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারি করে তাঁকে এই দায়িত্ব দেয়া হয়।

 

জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

 

ডিএমপির বর্তমান কমিশনার খন্দকার গোলাম ফারুকের মেয়াদ শেষ হচ্ছে আগামী ২ অক্টোবর। পরবর্তী কমিশনার কে হচ্ছেন, তা নিয়ে কয়েক দিন ধরেই জল্পনা-কল্পনা চলছিল। কারণ, পরবর্তী পুলিশ কমিশনারকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেতৃত্ব দিতে হবে।

বিসিএস ১৭ তম ব্যাচের পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান হাবিব এর আগে ডিএমপি সদর দপ্তরের ডিসি, ঢাকা জেলার এসপি, ঢাকা রেঞ্জের ডিআইজি এবং পুলিশ সদর দপ্তরে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

 

হাবিবুর রহমান ১৯৬৭ সালে গোপালগঞ্জে জন্মগ্রহণ করেন। নেতৃত্বসুলভ আচরণের জন্য তিনি বাহিনীতে বেশ পরিচিত। ক্রীড়া সংগঠক হিসেবেও তাঁর সুখ্যাতি রয়েছে।

 

আর ১২ তম বিসিএসের কর্মকর্তা খন্দকার গোলাম ফারুককে গত বছরের ২৩ অক্টোবর ডিএমপির কমিশনারের দায়িত্ব দেওয়া হয়। তিনি মোহা.শফিকুল ইসলামের স্থলাভিষিক্ত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews