1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঢাকা-৩ আসনে নৌকা মার্কার প্রতীক নিয়ে  নির্বাচিত হয়েছে নসরুল হামিদ বিপু
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ঢাকা-৩ আসনে নৌকা মার্কার প্রতীক নিয়ে  নির্বাচিত হয়েছে নসরুল হামিদ বিপু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ১২.২০ এএম
  • ৫৯ বার পঠিত
  • আলতাফ হোসেন অমি 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনে (কেরানীগঞ্জের ৫টি ইউনিয়ন) নৌকার প্রার্থী নসরুল হামিদ নির্বাচিত হয়েছেন। তিনি ১,৩২,৭৩২ ভোট পেয়েছেন।

 

এছাড়া এ আসনে আম প্রতীকের প্রার্থী পেয়েছেন ৬৬৮ ভোট, ডাব ১৫৬১, ট্রাক ১৯৫২, লাঙল ২৮৬৮ এবং ছড়ি পেয়েছে ২৪৩ ভোট।

 

চলমান পরিস্থিতিতে ৪০ শতাংশ ভোট খুবই সন্তোষজনক ও ব্যাপক বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

 

আজ সোমবার (০৮ জানুয়ারি) দুপুরে দোলেশ্বর বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

নসরুল হামিদ বিপু বলেন, আমার কাছে মনে হচ্ছে আগামী ১৫ জানুয়ারির মধ্যে হয়ে যাবে বলে আমি আশা করছি। নির্বাচন কমিশন শক্ত অবস্থান নেয়ায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হয়েছে। তিনি বলেন, যারা পাস করে আসছেন তাদেরকে ধন্যবাদ জানাই। যারা পাস করতে পারেন নাই তাদেরও একটা প্রচেষ্টা ছিল, তাদের অবদান ছিল।

 

প্রতিমন্ত্রী বলেন, ৪০ শতাংশ ভোট খুবই সন্তোষজনক। এটা ব্যাপক ভোট এই পরিস্থিতিতে। অনেক দেশে তো ৭ শতাংশও পড়ে না। আমরা মনে করি, যে পরিস্থিতি হয়েছে ৪০ শতাংশ ইজ বিগ টার্ন। আপনারা খবর নিয়ে দেখতে পারেন, আমার কাছে সকাল থেকে যে খবর এসেছে মোটামুটি সবাই সন্তুষ্ট। আমার এলাকায় ৫০ শতাংশের বেশি ভোট পড়েছে।

 

নসরুল হামিদ বলেন, আমি মনে করি নির্বাচন কমিশন প্রচণ্ডরকম চাপের মধ্যে ছিল, বিভিন্ন রাজনৈতিক ইস্যু ছিল। তার আগে সন্ত্রাসী কার্যকলাপ ছিল। বৃহৎ একটি দল বিএনপি-জামায়াত জোট সন্ত্রাসী কার্যকলাপ করেছে। ট্রেনে আগুন দিয়ে চারজনকে হত্যা করেছে। ভোটাররা ওই দলের ব্যাপারে এসব বিষয় খুব খারাপভাবে নিয়েছেন। এটার খুব বড় একটা রিঅ্যাকশন পড়েছে। এই যে ৪০ শতাংশ সারা দেশব্যাপী ভোট হয়েছে, এটা কিন্তু বড় একটা জিনিস তাদের মধ্যে রিঅ্যাক্ট করেছে যে, এই দলটা (বিএনপি) প্রত্যেকবার নির্বাচন বর্জন করে এবং একটা সন্ত্রাসী কার্যকলাপ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews