1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
দিনাজপুরের বীরগঞ্জে পবিত্র কোরআন শরিফ অবমাননার দায়ে যুবক গ্রেপ্তার
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

দিনাজপুরের বীরগঞ্জে পবিত্র কোরআন শরিফ অবমাননার দায়ে যুবক গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৬.২৮ পিএম
  • ১৬৫ বার পঠিত
 জান্নাত মীর ,দিনাজপুর সংবাদদাতাঃ-
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কল্যানী সৈয়দপুর গ্রাম থেকে পবিত্র কোরআন শরিফ চাকু দিয়ে কুপিয়ে অবমাননার দায়ে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।
২১ এপ্রিল বুধবার সকালে সৈয়দপুর গ্রামের জনৈক মজিবর রহমান ও বানেছা বেগম দম্পত্তির ছেলে বাহারাম বাদশা ওরফে বাহার (২৫) মসজিদ থেকে কোরআন শরিফ নিজ বাড়িতে নিয়ে এসে ধারালো চাকু দিয়ে কুপিয়ে খণ্ডবিখণ্ড করায় স্থানীয়
এলাকাবাসীদের মাধ্যমে সংবাদ পেয়ে ওসি আব্দুল মতিন প্রধানের নির্দেশে বীরগঞ্জ থানার জরুরি ডিউটি চলাকালীন অবস্থায় এসআই আবু হাসনাত জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থলে পৌছে উত্তেজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দায়ী যুবককে আটক করে কোরআন অবমাননার দায়ে বীরগঞ্জ থানার মামলা নং-১৩, তাং- ২১/০৪/২০২১ ইং দায়ের করে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়।
এ ব্যপারে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মমিনুল করিম, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ডালিম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) আব্দুল ওয়ারেস, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ মোস্তাফিজার রহমান, ডিবি পুলিশ, নিজপাড়া ইউপি চেয়ারম্যান এম এ খালেক সরকার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews