1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দীর্ঘ এক যুগ পর সৈয়দপুরে মাঠে গড়াচ্ছে সিনিয়র ফুটবল লীগ
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

দীর্ঘ এক যুগ পর সৈয়দপুরে মাঠে গড়াচ্ছে সিনিয়র ফুটবল লীগ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১.০৮ পিএম
  • ১৮৫ বার পঠিত

 

সংবাদদাতা, সৈয়দপুর, নীলফামারী : সালের পর আর কখনই সৈয়দপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে মাঠে গড়ায়নি সিনিয়র ফুটবল লীগ। তবে দীর্ঘ এক যুগ পর সেই অচলায়তন আজ ভাঙ্গতে যাচ্ছে উপজেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত পরিষদ। এ উপজেলার ১৬ দল নিয়ে আজ সৈয়দপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে শুরু হচ্ছে সিনিয়র ডিভিশন ফুটবল লীগ। এই খেলাকে কেন্দ্র করে বর্ণিল রুপে সাজানো হয়েছে সৈয়দপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামকে। মাঠের চতুরদিকে ব্যানার, ফেষ্টুন, দলীয় পতাকাসহ বিভিন্ন বর্ণের রঙ্গিন পতাকা।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকতা ফয়সাল রায়হানের সভাপতিত্বে জমকালো আয়োজনে উদ্বোধনীতে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোখছেদুল মোমিন, পৌর মেয়র রাফিকা আক্তার জাহান ও ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য এবং ফুটবল লীগ উপ-কমিটির আহবায়ক আব্দুস সবুর আলমসহ ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সকল সদস্যগণ।

লীগ পর্বের এ খেলায় ৪ গ্রুপে বিভক্ত হয়ে পরস্পরের মোকাবেলা করবে। উদ্বোধনী খেলা বিকাল ৩ টায় বি-গ্রুপের একতা স্পোটিং ক্লাব মুন্সপাড়ার মুখোমুখি হবে ফিনিক্স স্পোটিং ক্লাব। এ গ্রুপের পারমা স্পোটিং ক্লাব, স্যামুয়েল একাডেমি, বৈশাখী সংঘ ও বোতলাগাড়ী একাদ্বশ। গ্রুপ বি তে রয়েছে একতা স্পোটিং ক্লাব মুন্সিপাড়া, ফিনিক্স স্পোটিং ক্লাব, একতা স্পোটিং ক্লাব (কুন্দল) ও রিপন একাদ্বশ। গ্রুপ সি তে ফুটবল কোচিং, প্রিন্স স্পোটিং ক্লাব, ফুটবল একাডেমি ও মর্ডান ফুটবল ক্লাব।

গ্রুপ-ডি তে পাশে আছি সমাজ সেবা একাদ্বশ, ইয়াং ষ্টার ক্লাব, সবুজ সংঘ ও আই সি সি একাদ্বশ। উদ্বোধনী খেলার পরের দিন থেকে একই মাঠে দু’টি করে খেলা অনুষ্ঠিত হবে। পরে গ্রুপ পর্বের পয়েন্ট তালিকায় সেরা ৪ দল নিয়ে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। তবে সেমিফাইনাল ও ফাইনাল খেলার তারিখ গ্রুপ পর্বের খেলা শেষে জানিয়ে দেবেন লীগ পরিচালনা কমিটি। তবে গ্রুপ পর্বের খেলায় পয়েন্ট সমতা হলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়ম অনুসরন করা হবে বলে জানান সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোখছেদুল মোমিন ও লীগ উপকমিটির আহবায়ক মো: আব্দুস সবুর

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews