1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দৈনিক সূর্যোদয় সাংবাদিক বাবু চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা প্রকাশ করছি 
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

দৈনিক সূর্যোদয় সাংবাদিক বাবু চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা প্রকাশ করছি 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ১০.৩৬ পিএম
  • ১৯৭ বার পঠিত
দৈনিক সূর্যোদয় সাংবাদিক বাবু চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা প্রকাশ করছি
চৌধুরী মুহাম্মদ রিপনঃ
Facebook Twitter share
দৈনিক সূর্যোদয় এর বিশেষ প্রতিনিধি ও দৈনিক দেশ বার্তার দক্ষিণ জেলা প্রতিনিধি সাংবাদিক বাবু চৌধুরীকে গতকাল মঙ্গলবার ১ জুন পটিয়া থানায় ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয়।
Surjodoy.com
পারিবারিক সূত্রে জানা যায়, মূলত একটি জায়গা ক্রয় বিক্রয় কাজে পটিয়া উপজেলার ধলঘাট ক্যাম্প এলাকায় যান তিনি। সেখানে বৃষ্টি আসলে একটি বেকারিতে চা খেতে বসেন। এমতাবস্থায় কিছু স্থানীয় লোক হঠাৎ করে তাঁকে ঘিরে ফেলে এবং তাকে টাকা আত্মসাৎ করে পালিয়ে যাচ্ছে মর্মে সবাইকে বলা হয়। এমনকি শওকত ইমরান নামক এক ব্যক্তির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক হতে পোস্ট করা হয় টাকা আত্মসাৎ করে পালিয়ে যাচ্ছেন তিনি।
The Daily surjodoy
এমতাবস্থায় পটিয়ার সাংবাদিক ও পটিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে পটিয়া থানায় নিয়ে আসেন। তারা সুরাহার জন্য বিশ হাজার টাকা দাবি করেন। এবং তারা টাকা নিয়ে সমঝোতা করার জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেন।  এদিকে বাইরে কিছু লোক সেই লোকদের ডেকে এনে ফুসলিয়ে মামলা করতে বলেন এবং বাবু চৌধুরীকে মিথ্যা মামলায় ফাঁসানোর চক আঁকেন।
The Daily surjodoy
মূলত বাবু চৌধুরীর সুখ্যাতি ও সুনামের ফলে পটিয়ার কিছু সাংবাদিক ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে কুৎসা রটনা করে আসছিল অনেকদিন যাবৎ। তাঁর কর্মে তারা সন্তুষ্ট নয়। সে ভাল কাজ করুক তারা তা চায়না।
The Daily surjodoy
তিনি একজন মানবিক মানুষ। বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে নিয়োজিত রয়েছেন।  বন্ধন প্রতিবন্ধী সমাজকল্যাণ সংস্থার চেয়ারম্যান। নির্ভীক মানবাধিকার কর্মী।
The Daily surjodoy
এজাহারে উল্লেখ করা হয় তিনি ২০/৪/২১ রাত ৯ টায় বাদী মোহাম্মদ রিফাত চৌধুরীর কাছ থেকে বিশ হাজার টাকা চাঁদা নেন। গতকাল বিকাল ৩ টার সময় তিনি ১ হাজার টাকা চাঁদার জন্য যান।
এ ব্যাপারে বাদীর পরিবারের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন বিশ হাজার টাকা চাঁদা দেওয়ার পর তারা কেন নিরব থাকল এটাই সবার প্রশ্ন। উক্ত ঘটনা ১ মাস দশ দিন অতিবাহিত হওয়ার পরও কেন তারা কোন ধরনের আইনি ব্যবস্থা নিলেননা? নিশ্চয় তারা ষড়যন্ত্র করে বাবু চৌধুরীকে ফাঁসানোর জন্য এই কাজটি করেছে।
The Daily surjodoy
বাবু চৌধুরীকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারের প্রতিবাদে নিন্দা প্রকাশ করেছেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি লায়ন মোঃ আবু ছালেহ্,  দৈনিক দেশ বার্তা প্রকাশক হাজী জসিম উদ্দিন, চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও  দৈনিক সূর্যোদয় পত্রিকার বার্তা সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন। এক বার্তায়
The Daily surjodoy
দৈনিক সূর্যোদয় পত্রিকা র ব্যবস্হাপনা সম্পাদক তৌহিদ আহমেদ রেজা বলেন দৈনিক সূর্যোদয় এর বিশেষ প্রতিনিধি পটিয়া থানার সাংবাদিকদের অহংকার সাংবাদিক বাবু চৌধুরীকে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করার তীব্র নিন্দা জানাচ্ছি এবং সঠিক তদন্ত পূর্বক প্রশাসন ব্যবস্হা নেওয়ার আহবান করছি।
The Daily surjodoy
সকলে বাবু চৌধুরীকে মুক্তি দিয়ে সাংবাদিক হয়রানি বন্ধের জন্য আহবান জানান। তানাহলে সাংবাদিক সমাজ আন্দোলনে যেতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews