1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত, আহত তিন
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত, আহত তিন

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০, ৬.১২ পিএম
  • ১৬৩ বার পঠিত
তাজ চৌধুরী দিনাজপুর ব্যুরো
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ট্রাক ও অটোচার্জার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন।
আজ শনিবার (১৮ জুলাই) সকাল ৭টায় উপজেলার চড়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার আমদই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী আঞ্জুয়ারা (৫০) এবং রনজৌপুর গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৬০)।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অসুক কুমার চৌহান জানান, সকালে উপজেলার চড়ারহাট এলাকায় একটি ট্রাকের সাথে সংঘর্ষে অটোচার্জারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও তিনজন আহত হন। আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।
তিনি আরও জানান, উক্ত ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে। ড্রাইভার ও হেলপারকে আটক করার জন্য অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews