1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নব-নির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানে লোহার শিকল পড়ে মঞ্চে পরাজিত মেম্বার
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

নব-নির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানে লোহার শিকল পড়ে মঞ্চে পরাজিত মেম্বার

  • আপডেট টাইম : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ১২.৪৬ এএম
  • ১৭১ বার পঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

নব-নির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে শিকল পড়ে উঠে সবাইকে চমকে দিয়েছেন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত এক প্রার্থী। নির্বাচনে হারলেও মনোবল হারাননি পরাজিত প্রার্থী প্রাক্তন ইউপি সদস্য শাহজালাল। তিনি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে শিকল পড়ে নিজের কন্ঠে গান ও সাথে অভিনয় করে দর্শক মাতিয়ে দিয়েছেন। যা রীতিমত ব্যপক সাড়া ফেলে দিয়েছে ওই এলাকায়।
ঘটনাটি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ৫ নং ভাঙ্গামোড় ইউনিয়নের।
শাহজালাল ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রাক্তন ইউপি সদস্য। তিনি তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে তালা প্রতীক নিয়ে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন। পরাজিত হলেও তার মনে কোনো অসন্তোষ নেই। সবসময় জনসাধারণের পাশে থেকে থাকতে চান হাসি-আমোদ আর ফুর্তিতে।
শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী বটতলা বাজার জনশক্তি সমাজসেবা ও পল্লী উন্নয়ন সংস্থার আয়োজনে বটতলা বাজার সংলগ্ন মাঠে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে শাহজালাল লোহার শিকল পড়ে মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন সবাইকে। তিনি অভিনয় ও গানের মাধ্যমে মঞ্চ মাতিয়ে তোলেন। দর্শকরাও তার গানের সাথে তাল মিলিয়ে আনন্দময় এক পরিবেশের সৃষ্টি করে।
জানতে চাইলে পরাজিত প্রার্থী প্রাক্তন ইউপি সদস্য শাহজালাল বলেন, আমি ফুলবাড়ী উপজেলার ৫ নং ভাঙ্গামোড় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের প্রাক্তন ইউপি সদস্য। এবারও তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছি। নির্বাচনে হেরে গেলেও আমার মনে কোনো দুঃখ নেই। সবসময় জনসাধারণের পাশে থেকে থাকতে চাই হাসি-আমোদ আর ফুর্তিতে।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ভাঙ্গামোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, যুবলীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews