1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নান্দাইলে জাতীয় শ্রমিক ও তরুণ পার্টির উদ্যোগে উপজেলা দিবস উদযাপন
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নান্দাইলে জাতীয় শ্রমিক ও তরুণ পার্টির উদ্যোগে উপজেলা দিবস উদযাপন

  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩, ৬.৩৫ পিএম
  • ৬৬ বার পঠিত
  • তৌহিদুল ইসলাম সরকার
ময়মনসিংহের নান্দাইল উপজেলা জাতীয় শ্রমিক পার্টি ও জাতীয় তরুণ পাটির উদ্যোগে উপজেলা দিবস উদযাপন উপলক্ষে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ -৯ নান্দাইল আসনে
জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান, মরহুম আব্দুল হাকিম ভূঁইয়ার সু-যোগ্য পুত্র,জেলা জাতীয় পার্টির প্রভাবশালী সদস্য, আলহাজ্ব হাসমত মাহমুদ (তারিক) ভূঁইয়ার নেতৃত্বে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব হাসমত মাহমুদ (ভূঁইয়া) তারিক।তিনি বলেন রাষ্ট্রধর্ম ইসলাম পল্লীবন্ধুর অবদান, হুসেইন মুহম্মদ এরশাদের ৯ বছরের শাসনামলে যে উন্নয়ন হয়েছে। আজ ৩৩ বছরের ও সেই পরিমান উন্নয়ন হয়নি। উন্নয়নের সোনালী যুগে ফিরে যেতে জাতীয় পার্টির বিকল্প নাই।

জাতীয় পার্টির হাইকমান্ড আমাকে নির্দেশ দিয়েছেন নান্দাইল উপজেলা জাতীয় পার্টিকে শক্তিশালী করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্ৰহণ করার জন্য।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মোঃ রফিক উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় তরুণ পাটির সভাপতি মোঃ এমদাদুল হক বুলবুল মাস্টার, সাধারণ সম্পাদক আবদুস সালাম, জেলা কৃষক পাটির সদস্য, মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা সদস্য, আবদুস সাত্তার, উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টির অংগ সংগঠনের শত শত  নেতাকর্মীবৃন্দ।

মিছিলটি শহীদ মিনার থেকে শুরু করে হাসপাতাল মোড়, নান্দাইল বাজার, কলেজ গেইট হয়ে তারিক ভূঁইয়ার কার্যালয়ে এসে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews