1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নান্দাইলে দু-ঘন্টার ব্যবধানে বিদ্যুৎপৃষ্টে ২জনের মৃত্যু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নান্দাইলে দু-ঘন্টার ব্যবধানে বিদ্যুৎপৃষ্টে ২জনের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৬.৩০ পিএম
  • ৫৮ বার পঠিত
  • তৌহিদুল ইসলাম সরকার

ময়মনসিংহের নান্দাইলে ২ ঘন্টার ব্যবধানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। প্রথমে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের পশ্চিম দেউলডাংরা গ্রামে ও পরবর্তী পার্শ্ববর্তী আচারগাঁও ইউনিয়নের সিংদই টঙ্গীরচর গ্রামে পৃথক স্থানে এই ঘটনা দুটি ঘটে।

জানা যায়, শনিবার (১৪অক্টোবর) সকাল ৮:টার দিকে ‌উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের দেউলডাংরা গ্রামে নিজ পার্শ্ববর্তী শশুর বাড়িতে অটো রিক্সায় চার্জের জন্য বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে মোঃ মাসুদ মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছে।

মাসুদ মিয়া দেউলডাংরা গ্রামের মৃত আঃ কদ্দুছ মিয়ার ছেলে।‌‌।

আর দিকে পার্শ্ববর্তী আচারগাঁও ইউনিয়নের সিংদই টঙ্গীরচর গ্রামে ২ ঘণ্টার ব্যবধানে সকাল ১০টায় নিজ ঘরে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে ইসব আলী (৪৫) নামের আরোও একজনের মৃত্যু হয়েছে।

সে টঙ্গীরচর গ্রামের মৃত গোলাম আলী ব্যাপারীর ছেলে ইসব আলী।

স্থানীয় বাসিন্দারা মাওলানা নিজাম উদ্দিন, আমিনুল ইসলাম, হুমায়ুন কবির জানান শশুর বাড়িতে, অটো রিক্সা সার্চ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে হন। তখন স্থানীয়রা উদ্ধার করে নান্দাইল উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাসুদ মিয়ার একটি ছেলে ও দুটি মেয়ে সন্তান ও স্ত্রী রয়েছে। সে পেশায় একজন অটো রিক্সাচালক ছিলেন, এই পেশাতেই তার পারিবারিক সংসার চালিয়ে যেতেন।

 

জাহাঙ্গীরপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন মন্ডল ও স্থানীয় ইউপি সদস্য মিলন মিয়া,বিষয়টি নিশ্চিত করে বলেন সকালে ঘটনা সোনার পর,পরিবারের খোঁজখবর নিয়েছি। এলাকা ও পরিবারের মধ্যে শোকের ছায়া বইছে।

 

ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ওসি রাশেদুজ্জামান জানান, বিদ্যুৎপৃষ্ট হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।পরিবারের আবেদনের পেক্ষিতে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত ব্যাক্তির লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। মামলা প্রক্রিয়া দিন আছে অপমৃত্যু মামলা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews