1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটুয়াখালীর কলাপাড়া সদর রোড মাছ ব্যাবায়ীদের দখলে, দূর্ভোগে পথচারী
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

পটুয়াখালীর কলাপাড়া সদর রোড মাছ ব্যাবায়ীদের দখলে, দূর্ভোগে পথচারী

  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০, ৮.৩৯ পিএম
  • ১৭৮ বার পঠিত
ফখরুল আলম, কলাপাড়া (পটুয়াখালী)  প্রতিনিধি :
পটুয়াখালীর কলাপাড়া সদর রোডে জমে উঠেছে সন্ধ্যার পরে মাছ বিক্রির জমজমাট ব্যাবসা, অবৈধ ভাবে সদর রোডের উপরে মাছ বিক্রিয় করে ব্যাবসায়ীরা। সরজমিনে গিয়ে দেখা যায় কলাপাড়া পৌরসভার নির্ধারিত মাছ বাজারে কোন ব্যাবসায়ী নেই, অধিক পরিমাণে লাভের আশায় রাস্তার উপরে মাছ বিক্রি করে, এতে দূরগন্ধের কারণে পথচারীদের চলাচলের বিঘ্ন সৃষ্টি হয়।
এ বিষয়ে অভিযোগ করে কলাপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা মাশরাফি কামাল শাফি জানিয়েছেন যে আমরা নিত্য প্রয়োজনে বাজারে জাই কিন্তু বর্তমানে সদর রোডে উঠলে দূরগন্ধে মাথা ধরে যায় এবং এক নোংরা পরিবেশ হয়ে দাড়িয়েছে এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
কলাপাড়া ব্যাবসায়ী সমবায় সমিতির সভাপতি দিদার উদ্দিন আহমেদ মাসুম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন এ বিষয়ের উপরে আমার কোন হাত নেই কারণ বাজার ইজারা দেয় পৌরসভা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews