1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাটগ্রামে ধরলা নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার 
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

পাটগ্রামে ধরলা নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ২.২১ এএম
  • ১৬৩ বার পঠিত
পাটগ্রামে ধরলা নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
রেখা মনি, নিজস্ব প্রতিবেদক:
লালমনিরহাট পাটগ্রামে ধরলা নদী থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী ।

সোমবার বিকালে ওই উপজেলার কুচলীবাড়ী ইউনিয়নের তেইলেনটারী এলাকায় ধরলা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন। তারা বলছেন, ওই গৃহবধূর নাম ছাপিয়া বেগম (৪০)। তিনি ওই এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

 

স্থানীয় লোকজন জানান, রোববার থেকে নিখোঁজ হন ছাপিয়া বেগম। সোমবার বিকালে বাড়ি পাশে ধরলা নদীতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকাযর নিজস্ব প্রতিবেদক কে বলেন, ওই গৃহবধূর মরদেহ নদীতে পাওয়া গেলেও কি ভাবে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। তদন্ত করে বলা যাবে এ মৃত্যুর কারণ কি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews