1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাটগ্রামে প্রয়াত উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

পাটগ্রামে প্রয়াত উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০, ৬.৩১ পিএম
  • ১৮৪ বার পঠিত
এ,এইচ,এম তারেকুজ্জামান ফাইন প্রধান লালমনিরহাট জেলা প্রতিনিধি:
লালমনিরহাটের পাটগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শ্রদ্ধাভাজন শিক্ষক প্রয়াত আনোয়ারুল ইসলাম নাজুকে জড়িয়ে গত ১৭ জুুুুলাই সায়েদুল ইসলাম মিঠু তাঁর ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দিয়েছেন। কিন্তু সে পোষ্ট টিকে ষড়যন্ত্র  দাবি করে একজন মৃত ব্যক্তির নাামে মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে জাগ্রত জনতা নামক ব্যানারে মানববন্ধন করেছে। আজ শনিবার (১৮ জুলাই ) উপজেলার পাটগ্রাম বাজারের চৌরঙ্গী মোড়ে জাগ্রত জনতা নামক ব্যানারে সকল স্তরের মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন পালিত হয়।
পাটগ্রাম উপজেলা বিভিন্ন বক্তা বলেন, একটি কু-চক্রী মহল একজন প্রয়াত রাজনীতিবিদ ও শ্রদ্ধাভাজন শিক্ষককে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর নামে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়েছেন।
উল্লেখ যে, গতকাল শুক্রবার রাতে পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত আনোয়ারুল ইসলাম নাজু মাষ্টারের নামে কিভাবে পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের নামকরণ হয় এবং জনাব নাজুর রাজনৈতিক জীবনের ইতিহাস নিয়ে একটি পোস্ট দেন জনাব সায়েদুল ইসলাম মিঠু তাঁর ফেসবুক টাইমলাইনে। পোস্টটিকে ঘিরে নানা আলোচনা – সমালোচনা হয় । বিভিন্নজন পক্ষে – বিপক্ষে কমেন্ট করে তাঁদের অভিমত প্রকাশ করেন । বক্তারা বলেন একজন সফল রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা,  শিক্ষক ও সর্বোপরি একজন মৃত মানুষের নামে মিথ্যাচার করার জন্য ক্ষমা চাইতে হবে তাঁকে, নাহলে পাটগ্রামের মানুষ ক্ষমা করবেনা। এসময় পাটগ্রাম উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, তরুনলীগ, আওয়ামীলীগ ও যুব মহিলা লীগের শতশত নেতাকর্মী ও সাধারণ জনতা উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews