1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাথরঘাটা রায়হানপুরে ৬৪২ জেলেকে চাল ও নতুন জেলেদের মিষ্টি বিতরণ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

পাথরঘাটা রায়হানপুরে ৬৪২ জেলেকে চাল ও নতুন জেলেদের মিষ্টি বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩, ১২.৫৩ পিএম
  • ৬৬ বার পঠিত
  • আরিফুল ইসলাম পাথরঘাটা প্রতিনিধি:

সমুদ্রে ইলিশ আহরণ ২২ দিনের নিষিদ্ধ সময়ে জেলেদের মানবিক কর্মসূচির আওতায় বরগুনার পাথরঘাটার রায়হানপুরের ৬৪২ জন জেলে পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ (চাল) বিতরণ ও নতুন জেলেদের মিষ্টি খাওয়ানো হয়েছে।

 

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৬৪২ জন জেলেকে ২৫ কেজি করে মোট ১৬ হাজার ৫০ কেজি চাল বিতরণ করা হয়।

এ সময় ৬৪২ জেলের মধ্যে নতুন ৩৯৮ জেলেকে, জেলে পেশায় যুক্ত হওয়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মিষ্টি খাওয়ানো হয়।

অনুষ্ঠানে রায়হানপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ মইনুল ইসলামের সভাপতিত্বে বক্তাব রাখেন ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান সোহাগ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা ট্যাগ অফিসার সুনীল বাবু , বীর মুক্তিযোদ্ধা বৃন্দ রায়হানপুরের সকল ইউপি সদস্য বৃন্দ । পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিন সোহেল।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মইনুল ইসলাম বলেন, ইলিশের উৎপাদন বাড়াতে সরকার ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ করেছে। তাই এ সময় জেলেদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ (চাল) বিতরণ করা হয়েছে। এবং রায়হানপুর ইউনিয়নের নতুন ৩৯৮ জন জেলে এ পেশায় যুক্ত হয়েছে তাই তাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামী দ্যাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাধ্যমে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগকে ভোট দেয়ার আহ্বান জানান।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews