1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পুলিশের আইজিপি কর্তৃক প্রেরিত ত্রাণ চিলমারীর বানভাসীদের মাঝে বিতরণ করলেন এসপি মহিবুল
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

পুলিশের আইজিপি কর্তৃক প্রেরিত ত্রাণ চিলমারীর বানভাসীদের মাঝে বিতরণ করলেন এসপি মহিবুল

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৫.৩৮ পিএম
  • ১৮৭ বার পঠিত
surjodoy

জাহিদ হাসান,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে অসহায় ১০০ বন্যার্ত পরিবারের মাঝে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম(বার)’র উদ্যোগে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে চিলমারী উপজেলার মাটিকাটা মোড় বাস স্ট্যান্ডে ত্রান বিতরণ করেন কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম। কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে ও চিলমারী মডেল থানার সহযোগিতায় এসব ত্রান বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) আল মাহামুদ হাসান, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। প্যাকেজ ত্রানে চাল, ডাল, তেল, লুঙ্গী, শাড়ী ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews