1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পুলিশ নিয়োগে স্বচ্ছতা নিয়ে আসা হয়েছে- ড.বেনজির আহমেদ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

পুলিশ নিয়োগে স্বচ্ছতা নিয়ে আসা হয়েছে- ড.বেনজির আহমেদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ১১.৫০ পিএম
  • ২৫৭ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
বাংলাদেশ পুলিশ নিয়োগে স্বচ্ছতা হয়েছে বলে এমন মন্তব্য করে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, পুরনো পুলিশ নিয়োগ প্রক্রিয়াকে সংস্কার করা হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে আমরা ধনী ও আধুনিক দেশে পরিণত হবো। সেই সময় যে সমাজ ও রাষ্ট্র কাঠামো ও জনসাধারন তাদের চাহিদার প্রয়োজনে আইনশৃঙ্খলা মোকাবেলা করতে এখন থেকেই দক্ষ পুলিশ বাহিনী গড়ে তোলার কার্যক্রম শুরু করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে নওগাঁ শহরের ডিগ্রীর মোড়ে পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্ট এ্যান্ড ক্যাফে এর শুভ উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আবদুল বাতেন বিপিএম-পিপিএম,পুলিশ হেড কোয়াটার মাহবুবুর রহমান ভুইয়া,আর এম পি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশিদ,নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াসহ পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা।
নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া সাংবাদিকদের জানান, এ শপিংমলে প্রায় সাড়ে ১২ হাজার বিভিন্ন ধরনের পণ্য থাকবে। শীতাতাপ নিয়ন্ত্রিত সুসজ্জিত ও মনোমুগ্ধকর পরিবেশে পণ্য কিনতে সহযোগিতা করবেন ৪০ জন প্রশিক্ষিত স্মার্ট তরুণ-তরুণী। জন্মদিনসহ যে কোনো সামাজিক অনুষ্ঠানের জন্য রয়েছে হলরুম।
তিনি আরো জানান, মূল্য পরিশোধে আছে ক্রেডিট, ডেবিট কার্ড, বিকাশ, রকেট কিংবা নগদের সুবিধা। শপিংমল জুড়েই সিসি ক্যামেরা। বিকেলে পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড.বেনজীর আহমেদ জেলার পত্নীতলা থানার নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews