1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বগুড়া সান্তাহারে ৪হাজার ৬শত ২১ জন পাচ্ছে ভিজিএফ’র নগদ সহায়তা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বগুড়া সান্তাহারে ৪হাজার ৬শত ২১ জন পাচ্ছে ভিজিএফ’র নগদ সহায়তা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ৩.২৫ এএম
  • ১০১ বার পঠিত

আতিকুর হাসান সজীব ,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভায় ৪হাজার ৬শত ২১ জন পাচ্ছে ভিজিএফ’র নগদ ৪৫০ টাকা সহায়তা।

Facebook, Twitter share
সোমবার সকালে উপজেলার সান্তাহারে পৌরসভায় নগদ অর্থ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু।এ সময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারুক আদম্মেদ।

The Daily surjodoy
সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু বলেন, সান্তাহারে আজ থেকে ভিজিএফ (ভালনারেবল গ্রুপ ফিডিং) কর্মসূচির আওতায় এই আর্থিক সহায়তা দেওয়া শুরু হলো পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের কর্মহীন মানুষদের মাঝে সহায়তা পৌছে দেওয়া হবে। উল্লেখ্য, কর্মহীন মানুষদের সহায়তার জন্য সরকার ৫৭২ কোটি ৯ লাখ ২৭ হাজার টাকা বরাদ্দ দিয়েছে।

Surjodoy.com
দেশের প্রায় এক কোটি ২৪ লাখ ৪১ হাজার ৯০০টি পরিবারকে ভিজিএফ (ভালনারেবল গ্রুপ ফিডিং) কর্মসূচির আওতায় এই আর্থিক সহায়তা দেওয়া হবে। পরিবারপ্রতি ৪৫ টাকা কেজি দরে ১০ কেজি চালের সমমূল্য, অর্থাৎ কার্ডপ্রতি ৪৫০ টাকা হারে আর্থিক সহায়তা পাবে কর্মহীন পরিবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews