1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বর্ণিল আয়োজন আর শ্রমজীবি মানুষদের সবর উপস্থিতিতে উদযাপিত হল পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির চতুর্থ বর্ষপূর্তি 
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

বর্ণিল আয়োজন আর শ্রমজীবি মানুষদের সবর উপস্থিতিতে উদযাপিত হল পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির চতুর্থ বর্ষপূর্তি 

  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ৫.২৩ পিএম
  • ৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক 

সমুদ্র পাহাড় আর সমতলের অপূর্ব নান্দনিক চট্টগ্রামের নৈস্বর্গিক তীর্থস্থান পতেঙ্গা সমুদ্র সৈকতের আগত দেশী বিদেশী পর্যটকদের বিচিত্রপূর্ব খাবার পরিবেশন, তাদের চাহিদার সবটুকু নিমেষে হাতের কাছে তুলে দেওয়া বিনোদনের নানা মাধ্যমগুলো দিয়ে বীচ ও সমুদ্রের জলরাশিতে ঘুরার ব্যবস্থাসহ সৌন্দর্য উপভোগের সব স্মৃতিটুকু ফ্রেমবন্দি রাখার অবিরাম প্রচেষ্ঠায় নিয়োজিত মানুষগুলো প্রিয়তম সংগঠন পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির আয়োজন করল চতুর্থ বর্ষপূর্তি।

 

বর্ণিল আয়োজন আর শ্রমজীবি মানুষগুলোর সবর উপস্থিতি, আলোচনা সভা, ও কেককাঁটার মধ্যদিয়ে উদযাপিত পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির চতুর্থ বর্ষপূর্তিতে ছিল রসনা ভোজনের ব্যবস্থা ও সংগীতের মনমুগ্ধকর পরিবেশনা।

 

গতকাল ১৫ অক্টোবর (রবিবার) পতেঙ্গা পিএপসি রেস্টুরেন্টে বসেছিল পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির চতুর্থ বর্ষপূর্তির এই মিলনমেলা।

 

পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির চতুর্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পতেঙ্গা সমুদ্র হকার ও ক্যামেরাম্যান শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নুর মুহাম্মদ।

 

৪১ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বেলাল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চসিকের ৪০ নং ওয়ার্ড কাউন্সিল মোহাম্মদ বারেক।

 

অনান্যদের মধ্যে ছিলেন ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরে আলম, পতেঙ্গা থানা শ্রমিক লীগের সভাপতি মাহমুদ আলী।

 

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম,

সহ সভাপতি তাজুল ইসলাম, সাধারন সম্পাদক সাহাবউদ্দিনহারুন, ইসমাইল, জসীম, মঞ্জু, জোবায়ের,সাহাবউদ্দিনসহ সমিতির সকল সদস্য ও আরো অনেকে।

 

পতেঙ্গা সমুদ্র হকার ও ক্যামেরাম্যান শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নুর মুহাম্মদ সারাদেশ আর বিদেশ থেকে আসা সৌন্দর্য প্রেমীদের সবকিছু হাতের নাগালে পৌঁছে দিচ্ছে পতেঙ্গা সমুদ্র হকার ও ক্যামেরাম্যান শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডের ভাইয়েরা। দিবারাত্রি সকল ঝড় ঝাপটা উপেক্ষা করে তাঁরা সৈকতে আসা পর্যটকদের সেবা দিয়ে আসছে। এই সকল শ্রমজীবি ভাইদের সুসংগঠিত রাখতে আমরা ৪ বছর পূর্বে গঠন করি পতেঙ্গা সমুদ্র হকার ও ক্যামেরাম্যান শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডে। আজ সংগঠনটি ৪ বছর পূর্ণ করল। আজ আমরা অনেক আনন্দিত ও গর্বিত।

 

প্রধান অতিথি চসিকের ৪০ নং ওয়ার্ড কাউন্সিল মোহাম্মদ বারেক বলেন পতেঙ্গা সমুদ্র হকার ও ক্যামেরাম্যান শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডে এর ৪র্থ বর্ষপূর্তিতে এসে নিজেকে ধন্য মনে করছি। এই শ্রমজীবি মানুষগুলো তাদের সবটুকু সাধ্যমত পর্যটকদের সবকিছু যোগান দিচ্ছে সেটাতে আমি গর্বিত। আমি সংগঠনটির আরো সফলতা কামনা করছি।

 

সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম অনেকটা আবেগাপ্লুত কন্ঠে জানান আমার প্রাণের সংগঠনটির আজ ৪র্থ বর্ষপূর্তি এতেই আমি গর্বিত। আমাদের জন্য সকলেই দোয়া করবেন যাতে আমরা আরো বেশী সেবা দিতে পারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews