1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সৈয়দপুর বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেল দিবস পালিত
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

সৈয়দপুর বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ৪.০৮ পিএম
  • ৮৯ বার পঠিত

মমিন আজাদ ।। সৈয়দপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা  চত্বর থেকে এক বনাট্য র‌্যালী ও উপজেলা পরিষদ সভাকক্ষে ‘শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়’- শীর্ষক প্রতিপাদ্যে আলোচনা সভা শিক্ষাথীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার ফয়সাল রায়হান সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা পরিষদ সভাকক্ষে ‘শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়’- শীর্ষক প্রতিপাদ্যে আলোচনা সভা ও শিক্ষাথীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল  মোমিন ,উপজেলা আওয়ামী লীগ  সাধারন সম্পাদক মোঃ মহসিনুল হক মহসিন ,সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুর ইসলাম  সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

দিবসটি যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালনের লক্ষ্যে সভায় স্থানীয় জনপ্রতিনিধিসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, শিশু-কিশোর, শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতছিলেন।

সভায় বক্তারা স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। সেই সাথে ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডের শিকার শহীদ শেখ রাসেল স্মরণে শিশুদের রচনা, চিত্রাঙ্কন, কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews