1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাঁশখালীতে ইউপি  চেয়ারম্যানের ব্যবসায়িক অফিসে সশস্ত্র হামলা , আহত-৭
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

বাঁশখালীতে ইউপি  চেয়ারম্যানের ব্যবসায়িক অফিসে সশস্ত্র হামলা , আহত-৭

  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১, ১২.৩৮ এএম
  • ১২৫ বার পঠিত
বাঁশখালীতে ইউপি  চেয়ারম্যানের ব্যবসায়িক অফিসে সশস্ত্র হামলা , আহত-৭
বাঁশখালী (চট্টগ্রাম) সংবাদদাতা :
Facebook Twitter share
চট্টগ্রাম জেলার অন্তর্গত  বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব  আসহাব উদ্দীনের ব্যবসা প্রতিষ্ঠানে সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। এসময় চেয়ারম্যানকে রক্ষায় এলাকাবাসী এগিয়ে আসলে সশস্ত্র গুন্ডাবাহিনীর হাতে গুরুতর আহত হয়ে মোহাম্মদ ইসমাঈল (২১), মোহাম্মদ আনিস (২৪), শাহাদত হোসেন (২৯), মোহাম্মদ বেলাল (১৮) ও মোহাম্মদ শওকত (২৬) কে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয় ও চিকিৎসাধীন । গত (৪ জুন) শুক্রবার বিকেলে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চন্দ্রপুর বাজারে এই ঘটনা ঘটে।
The Daily surjodoy
এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান থেকে ঘটনার ব্যাপারে জানতে চাওয়া হলে ওনি বলেন ,আমি ২০১৮সালে আমি চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ সফল চেয়ারম্যান নির্বাচিত হই এবং আমি আমার ইউনিয়নকে  মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত গড়ে তুলাসহ উন্নয়নমূলক কাজের অগ্রগতি দেখে এলাকার আওয়ামী পরিচয় প্রদানকারী কিছু অস্ত্রব্যবসায়ী ও গুন্ডাবাহিনী আমার বিরুদ্ধে    সামাজিক সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার ও কুৎসারটনা করে আমার মানসম্মান ক্ষুন্ন করার চেষ্টা করতে থাকে একের পর এক,আমি  তারেই বিরুদ্ধে আমি আইসিটি মামলা দায়ের করলে ক্ষীপ্ত হয়ে
The Daily surjodoy
 আসামী ১নং, ২০১৮ সালে Rab-7 এর হাতে অস্ত্রসহ গ্রেফতারকৃর শীর্ষ সন্ত্রাসী  মহিউদ্দীন তালুকদার মাহি(২৮)পীং:আব্দুস সাত্তার ও২ নং আসামি,  নুরুল আলম (৪০)পীং: মনু মিয়া(সাং:চন্দ্রপুর ৪নং ওয়ার্ড, ১নং পুকুরিয়া ইউনিয়ন, বাঁশখালী)  নেতৃত্বে ও তাদের ভাড়াকৃত বহিরাগত সন্ত্রাসীসহ এলাকার কিছু গুন্ডাবাহিনী দিয়ে প্রথমে চাঁনপুর বাজারে মানববন্ধন এবং পরে সেখান থেকে মিছিল নিয়ে চন্দ্রপুর এসে চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে সশস্ত্র হামলা চালায়।
The Daily surjodoy
চেয়ারম্যান ও এলাকাবাসীরা বলেন ওদের মূল উদ্দেশ্য ছিল চেয়ারম্যানকে হত্যার পরিকল্পনা ছাড়া আর কিছুই না ওরা আওয়ামী নামে এলাকায় সন্ত্রাসীসহ নারী গঠিত বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িত।
The Daily surjodoy
ঘটনার পর এসআই জামাল উদ্দীনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চেয়ারম্যান আসহাব উদ্দীন আরোও বলেন মহিউদ্দিন তালুকদার মাহি  সাবেক এই শিবির ক্যাডার বর্তমানে আওয়ামীলীগ পরিচয় দিয়ে এলাকায় নানা অপরাধ কর্মকান্ডের সাথে লিপ্ত।
The Daily surjodoy
বাঁশখালী  থানার ওসি শফিউল কবীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews