1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাঁশখালী আসনের নির্বাচনে ঈগল প্রতীকের পক্ষে প্রশাসন নগ্ন হস্তক্ষেপ করেছে  
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বাঁশখালী আসনের নির্বাচনে ঈগল প্রতীকের পক্ষে প্রশাসন নগ্ন হস্তক্ষেপ করেছে  

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ৩.২৩ পিএম
  • ৬৫ বার পঠিত
  • কংকন দাশ 

 

চট্টগ্রামের বাঁশখালীতে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোস্তা‌ফিজুর রহমান চৌধুরীর উপর হামলা, নিজ ব্যবহৃত গাড়ী এবং প্রধান নির্বাচনী এজেন্টের গাড়ি ভাংচুরসহ উপজেলা আওয়ামীলী‌গ কার্যাল‌য়ে হামলা ও নৌকা সম‌র্থিত নেতাকর্মী‌দের গ্রেফতার, হয়রানি, হামলার অভি‌যো‌গে সংবাদ স‌ম্মেল‌ন করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

 

সোমবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর বলেন- সারাদেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বজায় থাকলেও বাঁশখালী আসনের নির্বাচনে ঈগল প্রতীকের পক্ষে প্রশাসন নগ্ন হস্তক্ষেপ করেছে। সুষ্ঠু নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত জেনে ভোট শেষ হওয়ার আগমুহূর্তে মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রার্থিতা বাতিল করা হয়েছে, যা নজিরবিহীন ঘটনা। এছাড়াও মোস্তাফিজুর রহমান চৌধুরীর উপর হামলা, গাড়ি ভাঙচুর, উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ করা হয় এবং এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানানো হয়।

মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রধান নির্বাচন সমন্বয়কারী বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা বলেন- বাঁশখালী থানার ওসির বিরুদ্ধে পক্ষপাতিত্বের ব্যাপারে শুরু থেকে নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করা হলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি। আরেকটি বিষয় নির্বাচনের ভোটগ্রহণ শেষে আমাদের পার্টি অফিসে ঈগল ঈগল স্লোগান দিয়ে হামলা করা হয়েছে এবং উপজেলা ওলামা লীগ সভাপতি মাওলানা আক্তারকে নির্মমভাবে প্রহার করেছে। যা অত্যন্ত দুঃখজনক।

 

এমপি কন্যা রাওকাতুন নুর চৌধুরী প্রিয়তা বলেন, সরলে আমার বাবার উপর হামলার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে গিয়ে বারবার প্রশাসনকে জানানোর পর প্রশাসন প্রায় এক ঘন্টা পর এলেও আমার বাবাকে উদ্ধার করেনি। স্কুলের দরজা বন্ধ করে উল্টো আমার বাবাকে হামলার মুখে ঠেলে দেয়া হয়েছে। আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা করেছে। আমি কন্যা হিসেবে এই ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই। কারণ আওয়ামী লীগ নেতাকর্মীদের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল গফুর, সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী, বৈলছড়ি ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দীন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রাওকাতুন নুর চৌধুরী প্রিয়াতা, শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনভুট্টো প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews