1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাংলাদেশ কমার্স ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

বাংলাদেশ কমার্স ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ১১.৩৪ পিএম
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক 

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবিএল) এর অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ তাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পর্ষদ নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব হুমায়ুন বখতিয়ার এফসিএ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় ড. মোঃ আব্দুল কাদের ও জনাব মো. জামিল হোসেন সিএমএ, প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান, সকল শাখার ব্যবস্থাপক, উপশাখা ইনচার্জগন সম্মেলনে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শাখা ও উপশাখার ব্যবসায়িক কার্যক্রমের অগ্রগতি মূল্যায়ন এবং বিশ্লেষণের পাশাপাশি ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। প্রধান অতিথি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তার বক্তব্যে ব্যাংকের সকল কর্মকর্তাদের ব্যাংকের সার্বিক প্রবৃদ্ধি অর্জণের লক্ষ্যে সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ তাজুল ইসলাম ২০২৩ সালের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে প্রয়োজনীয় কর্মকৌশল ও দিকনির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews