1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাঘা- চারঘাটের নবনির্বাচিত এমপিকে পাকুড়িয়া ইউনিয়ন আ'লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বাঘা- চারঘাটের নবনির্বাচিত এমপিকে পাকুড়িয়া ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ৩.৩৬ পিএম
  • ৬২ বার পঠিত
  • আবুল হাশেম, রাজশাহী 

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণমানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন রাজশাহী-৬ আসন থেকে নবনির্বাচিত আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম। তিনি এ আসন থেকে চতুর্থবার এমপি নির্বাচিত হলেন।

 

 

চারঘাট বাঘা আসনে বিপুল ভোটে টানা চতুর্থবার নৌকা প্রতীকে জয়ী হওয়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ।তার এই বিজয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে এই আসনটিতে।

 

সোমবার (৮ জানুয়ারী) সন্ধ্যায় বাঘা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নব নির্বাচিত সংসদ সদস্যকে পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আব্দুর রহমান ও যুগ্ন আহবায়ক সামিউল আলম নয়ন সরকারের নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

 

উক্ত সময় উপস্থিত ছিলেন, উপজেলার দুইটি পৌরসভা ও ৭টি ইউনিয়নের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা তাকে ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা জানান।

 

অনেকে আবেগাপ্লুত হয়ে এমপিকে বুকে জড়িয়ে ধরে তাঁর সঙ্গে কোলাকুলি করছেন। কেউ পরাচ্ছেন ফুলেল মালা, আবার কেউ কেউ দিচ্ছেন ফুলেল তোড়া।

 

শাহরিয়ার আলম বলেন, এই বিজয় বাঘা-চারঘাটবাসীর। এই বিজয় আমার প্রতিটা নেতাকর্মীর। এই বিজয় অন্যায়ের বিরুদ্ধে।আপনাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আমি মানুষকে যে স্বপ্ন দেখিয়েছি, সেই স্বপ্ন আমি বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।

 

তিনি আরো বলেন, উন্নয়নের অনেক পরিকল্পনা রয়েছে আমার, এখন তা বাস্তবায়নের পালা। আমি আপনাদের সহযোগিতায় স্মার্ট বাঘা-চারঘাট গড়ব।

 

নির্বাচনে ২৭ হাজার ৩শত ২১ ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি। ১ লক্ষ ১ হাজার ৫শত ৯৯ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী ছিলেন রাহেনুল হক,রায়হান কাঁচি মার্কা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews