1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বান্দরবান জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার রেজওয়ানুল ইসলাম
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

বান্দরবান জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার রেজওয়ানুল ইসলাম

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১, ১২.১৮ পিএম
  • ৯৫ বার পঠিত
বান্দরবান জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার রেজওয়ানুল ইসলাম
আকাশ মারমা মংসিং বান্দরবানঃ
Facebook Twitter share
বান্দরবান পার্বত্য জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন লামা সার্কেল অফিসার মো. রেজওয়ানুল ইসলাম। ৭টি উপজেলা মধ্যে লামা উপজেলায় নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার জেরিন আক্তার হাতে পুরষ্কার গ্রহন মোঃ রেজওয়ানুল ইসলাম । ৩ জুন’বৃহস্পতিবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার সম্মাননা প্রদান করা হয়।
Surjodoy.com
সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কাজের দক্ষতা, সততা ও স্বচ্ছতার জন্য কর্ম বিবেচনায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার সম্মাননা প্রদান করা হয়। এসময় জেলা পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তা ও সর্বস্থরের পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।
The Daily surjodoy
লামা সার্কেল অফিসার মো. রেজওয়ানুল ইসলাম বলেন, শ্রেষ্ঠত্ব পুরস্কার আমার দায়িত্বভার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। মানুষের মধ্যে অপরাধ প্রবণতার হার কমানোর জন্য উদ্বুদ্ধকরণ কর্মসূচি নিয়ে কাজ করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews