1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বিএনপির ডাকা অবরোধের জ্বালাও পোড়াও প্রতিবাদে  আশুলিয়ায় মোহাম্মদ সাইফুল ইসলামের ব্যাপক মিছিল 
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

বিএনপির ডাকা অবরোধের জ্বালাও পোড়াও প্রতিবাদে  আশুলিয়ায় মোহাম্মদ সাইফুল ইসলামের ব্যাপক মিছিল 

  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ১২.০২ এএম
  • ১২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদ

বিএনপির ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিনেই সকাল থেকে জ্বলাও পোড়াও চালানোর চেষ্টার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে প্রতিবাদের জন্য রাজপথে ব্যাপক মিছিল নিয়ে নেমে পড়েন ঢাকা ১৯ আসনের নৌকার মনোনয়ন প্রার্থী ও আশুলিয়া থানা আওয়ামীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম

 

মঙ্গলবার ( ৩১অক্টোবর)। সকালে ১১টার সময়ে অবরোধকে কেন্দ্র করে আশুলিয়ার পলাশবাড়ী বাসষ্টানের নিকট মহাসড়কের পাশে থাকা গাড়িতে বিএন পির নেতাকর্মীরা অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করলে,আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিবাদ করেন পাশাপাশি শান্তির মিছিল করেন তিনি।

 

অবৈধ অবরোধ মানিনা, মানবো না” এবং জ্বালাও পোড়াও নাশকতা রাজপথে চলবেনা এ স্লোগান দিয়ে মিছিলটি পলাশবাড়ী থেকে বাইপেল গোলচত্বর হয়ে পুনরায় পলাশবাড়ী এসে শেষ করেন।

 

এ সময সাংবাদিকদের এক প্রশ্নে ঢাকা ১৯ আসনের এমপি প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন,এ দেশের শান্তি,শৃঙ্খলা ও জনগনের জানমাল রক্ষাথে আমরা সব সময় রাজপথে আছি এবং থাকবো। বি এন পির জ্বালাও পোড়াও অবৈধ অবরোধ মোকাবেলার জন্য আমরা রাজপথে আছি।

 

এ সময়ে উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও ধামসোনা ইউনিয়ন পরিষদ ৯ নং ওয়ার্ড মেম্বার মোঃ শফি উদ্দিন, আশুলিয়া থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুস খাঁন আশুলিয়া থানা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার মোঃ রবিউল ইসলাম ও শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন,ধামশোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সামীম মন্ডল, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তরের সহ সভাপতি মোঃ আবুল কাশেম রুবেল,শ্রমিকলীগের নেতা মোঃ কামরুল হাসান পলাশ সহ আশুলিয়া থানা আওয়ামীলীগ ও আওয়ামীলীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews