1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভাঙ্গায় সমলয় পদ্ধতিতে চাষাবাদের উদ্বোধন 
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ভাঙ্গায় সমলয় পদ্ধতিতে চাষাবাদের উদ্বোধন 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪, ১১.০৯ পিএম
  • ৪৭ বার পঠিত
  • মোঃ সুমন মোল্লা,  ভাংগা প্রতিনিধি 

ফরিদপুরের ভাঙ্গায় ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় সমলয় চাষাবাদ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

 উপজেলার তুজারপুর ইউনিয়নের জানদি এলাকায় এই উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ-খুদার সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ অফিসার কাজী রমজান আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে এই সব উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার পিএএ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, তুজারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালীউর রহমান, কৃষক জব্বার মিয়া, সিমিট বাংলাদেশের, আঞ্চলিক সমন্বয়ক জাকারিয়া হাসান।

 এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পিএসও এবং প্রাধান ব্রি আঞ্চলিক কর্মকর্তা ড. মো. রুহুল আমিন সরকার, ফরিদপুরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. রফিকুল ইসলাম।

অলোচনা অনুষ্ঠান শেষে উপজেলার জানদি এলাকার ফসলি মাঠে সমলয় পদ্ধতিতে চাষাবাদের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার পিএএ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews