1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভয়াল ২১শে আগষ্ট
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ভয়াল ২১শে আগষ্ট

  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৯.১৪ পিএম
  • ২১৯ বার পঠিত
রেখা মনি, নিজস্ব প্রতিবেদক:
আজ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর জেলা শাখা আয়োজিত ভয়াল ২১ শে আগস্ট উপলক্ষে শহীদদের শ্রদ্ধা নিবেদনের জন্য আলোচনা সভা ও দোয়া মাহফিল রংপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন রংপুর জেলা শাখার সভাপতি মারুফ হাসান এবং সঞ্চালনা করেন শাকিউল আলম শাকিল সাধারণ সম্পাদক জেলা শাখা।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শরিফ খান, সহ-সভাপতি আব্দুল্লাহ-আল-মামুন,  যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ, সাংগঠনিক সম্পাদক হৃদয়।
এছাড়া আরও উপস্থিত ছিলেন রংপুর জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলা সভাপতি সাধারণ সম্পাদক এর মধ্যে বক্তব্য রাখেন পীরগাছা উপজেলা যুগ্ম আহ্বায়ক মিলন, রানা, বদরগন্জ এর বেলাল হোসেন, গংগাচড়া উপজেলা শাখার আহ্বায়ক, মাসুম সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে সেদিন  বিএনপি জামাত কর্তৃক মামলা করা হয়েছিল এবং  গ্রেনেড হামলার তীব্র প্রতিবাদ করে দ্রুত বিচার চান।
 তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা পাশাপাশি একুশে আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাতের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews