1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মদনে শিবপাশা প্রবাসীর স্ত্রী অন্তঃস্বতা নাজমা উপর নির্যাতন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মদনে শিবপাশা প্রবাসীর স্ত্রী অন্তঃস্বতা নাজমা উপর নির্যাতন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১.৫৬ পিএম
  • ১৯০ বার পঠিত

মদনে শিবপাশা প্রবাসীর স্ত্রী অন্তঃস্বতা নাজমা উপর নির্যাতন

নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ

মদন আজ ২২শে জুলাই রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় শিবপাশা মাইজ পাড়া গ্রামে অন্তঃসত্ত্বা বিদেশরত আব্দুল ওয়াদুদের স্ত্রী নাজমা আক্তারর উপর অতর্কিত হামলা ও মারধরের ঘটনা ঘটে।

এলাকাবাসীর সুএে জানা যায় এ ঘটনাটি ঘটিয়েছে,২২জুনের সংঘর্ষকে কেন্দ্র করে নিহত কারি মিয়ার ছেলে কাউসার (২২) ছুটন( ২০)আলম ৩০, স্বপন (২৫)।

কারি মিয়ার খুনের আসামি ( আবুল) তার আত্মীয় হওয়ায় বিদেশরত আব্দুল ওয়াদুদ, সেই সুবাদে তার স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা নাজমা আক্তার কে মেরে গুরুতর আহত করেন, মৃত কারি মিয়ার লোকজন।

অন্তঃসত্ত্বা আহত নাজমা আক্তারের অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ডাঃ শতাব্দী পালমো উন্নত চিকিৎসার জন্য নেএকোনা সরকারি হাসপাতালে প্রেরন করেন।

আব্দুল ওয়াদুদের ভাগ্নে এলবাট মিয়া( রাজু) বলেন, আমার মামা বাড়িতে থাকে না, তাকে না পেয়ে ৮ মাসের অন্তঃসত্ত্বা মামিকে পেটে লাথি ও শরিরের ভিবিন্ন জায়গায় মারধর করেছে মৃত কারি মিয়ার লোকজন, জানি না পেটের বাচ্চাটা নষ্ট হয়ে গেছে কিনা।

নাজমা আক্তার কে মারধর করেছে এঘটনার ব্যাপারে জানতে চাইলে, মৃত কারি মিয়ার ভাই ইব্রাহীম বলেন, সম্পুর্ন মিথ্যা সাজানো একটি ঘটনা , এব্যাপারে আমরা কিছুই জানি না।

এ ব্যাপারে জানতে চাইলে মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌসের আলম বলেন, শিবপাশার পূর্বের ঘটনা কে কেন্দ্র করে, আজকের মারামারির কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews