1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মনপুরায় খামারীদের মাঝে গো-খাদ্য বিতরন
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

মনপুরায় খামারীদের মাঝে গো-খাদ্য বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৯.১৩ পিএম
  • ২১৬ বার পঠিত

ভোলা জেলা প্রতিনিধি: মনপুরায় গো-খামারীদের মাঝে গো-খাদ্য বিতরন করেন উপজেলা প্রশাসন। প্রানিসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে ত্রান মন্ত্রণালয়ের মাধ্যমে উপজেলার ১২জন গো খামারীর মধ্যে এই গো-খাদ্য বিতরন করা হয়েছ।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে এই গো-খাদ্য বিতরন করা হয়েছে।

গো-খাদ্য বিতরনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রানি সম্পদ কর্মকর্তা ডা. আবদুল কুদ্দুছ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, হাজির হাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, প্রানি সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ মোহাইমিনুল ইসলাম, উপ-সহকারী কর্মকর্তা মোঃ লোকমান মিয়া।
প্রতিজন খামারী ত্রানসহায়তা বাবদ ৫৫ কেজির ১ বস্তা গো-খাদ্য পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews