1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মসজিদের ইমামদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

মসজিদের ইমামদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১, ১.০৫ এএম
  • ১৩২ বার পঠিত
ওয়াকিল আহমেদক্ষেতলাল উপজেলা প্রতিনিধিঃ-
আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার সকল মসজিদের ইমামদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (৮ মে) সন্ধায় ক্ষেতলাল পৌর কার্যালয়ে পৌরসভার আয়োজনে পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মিয়া সরদার সভাপতিত্বে ও বুড়াইল (ডিএস) ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মওলানা মুমিনুল ইসলামের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিল শেষে পৌর সদরের প্রায় একশতাধিক ইমামদের মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নতুন পাঞ্জাবি পায়জামা বিতরণ করেন প্রধান অতিথি পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু।
এসময়ে উপস্থিত ছিলেন,পৌর প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিল জুলফিকার আলী চৌধুরী, প্যানেল মেয়র ও ৮ নং ওয়ার্ড কাউন্সিল আছাদ আলী, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডলসহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দরা।
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু তার বক্তব্যে বলেন, মসজিদ হচ্ছে আল্লাহতালার পবিত্র ঘর যেখানে ধর্মপ্রাণ মুসল্লিরা নামাজ আদায় করেন এবং এ মাহে রমজান মাসে মুসল্লি ভাইয়েরা সারাদিন রোজা রেখে তারাবীর নামাজ আদায় করে এ সকল নামাজের ইমামমতি করে থাকেন আপনারাই।
তাই চলমান করোনা কালীন সময়ে আপনাদের জন্য আমার পক্ষ থেকে সামান্য এই উপহার। তিনি আরো আমাদের দেশের মানুষের জন্য এ করোনাকালীন সময়েও যেভাবে দিনরাত পরিশ্রম করে অসহায় মানুষের মাঝে আর্থিক সাহায্য পৌঁছে দিচ্ছেন
জাতীয় সংসদের হুইপ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপির দীর্ঘ আয়ু কামনাসহ দেশের সকল মানুষের জন্য আপনারা মসজিদে মসজিদে দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews