1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাইকিং করে মাদক ব্যবসায়ীদের ধরতে মাঠেে প্রশাসন
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

মাইকিং করে মাদক ব্যবসায়ীদের ধরতে মাঠেে প্রশাসন

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১, ১১.০২ পিএম
  • ১৪১ বার পঠিত
মীর আতিক(আক্কেলপুর)প্রতিনিধিঃ-
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাওয়ায় মাদক ব্যবসায়ীদের ব্যবসা ছেড়ে দেয়ার কঠোর সর্তক করতে হ্যান মাইক নিয়ে মাদক পল্লীতে গিয়ে প্রচারে নেমেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইদুর রহমান।
রবিবার(৯ মে) দুপুরে আক্কেলপুর পৌর সদরের ৩ নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়ার মাদক পল্লীতে থানার সঙ্গীয় ফোর্স নিয়ে ওসি নিজেই মাদক বিরোধী অভিযান চালাল। এসময়ে পুলিশের উপস্থিতি টেরপেয়ে মাদক ব্যবসায়ীরা বাড়ি বাড়ি তালা লাগিয়ে পালিয়ে যায়।
পরে ওসি সাইদুর রহমান হ্যান মাইক হাতে নিয়ে মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা ছেড়ে দিতে কঠোর সর্তক করেন এবং মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দেয়াসহ এলাকাবাসীদের উদ্দেশ্যে থানার নম্বর দিয়ে হ্যান মাইকে প্রচার করে বলেন কোন মাদক ব্যবসায়ীদের সাথে আমার থানার কোন পুলিশ সদস্যও যদি জরিত থাকে তবে তাদের বিরুদ্ধেও আমাকে কল দিয়ে জানাবেন।
আমি কথা দিলাম তথ্য দাতার নাম পরিচয় গোপন রেখে মাদক ব্যবসায়ীদের মতো তাদেরকেও বিচারের আওতায় আনা হবে বলে ওসি সাইদুর রহমান হ্যান মাইকে প্রচার করেন। ওসির এমন মাদক বিরোধী অভিযান ও প্রচারণা চালতে দেখে তার এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সচেতন এলাকাবাসীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews