1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাটিরাঙ্গায় আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল  
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

মাটিরাঙ্গায় আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল  

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ১১.১৬ পিএম
  • ২৩৩ বার পঠিত
ইব্রাহিম হোসেন (মাটিরাঙ্গা) ঃ
খেলাধুলার মাধ্যমে সুন্দর আগামী গড়ে তোলার আহবান জানিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হিরন জয় ত্রিপুরা বলেছেন, যুব সমাজকে দেশের সম্পদে পরিনত করতে হবে। তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।
বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে  ‘আলুটিলা মৌজা হেডম্যান শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মাটিরাঙ্গার আলুটিলা মৌজার যুব সমাজ আয়োজনে
বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) বিকালের দিকে সাপমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টে সাপমারা কিংসকে হারিয়ে ১০নম্বর ত্রিপুরা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করে খঞ্জন জ্যোতি ত্রিপুরা।
টুর্নামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার সুমন ত্রিপুরা, আওয়ামীলীগ নেতা প্রীতি ময় ত্রিপুরা ও কান্ত মনি ত্রিপুরা ছাড়াও এলাকা কার্বারী, গণমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
স্থানীয় যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে ভবিষ্যতে ফুটবল, ভলিবলসহ বিভিন্ন টুর্ণামেন্ট আয়োজনের ঘোষনা দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।
 পরে সেখানে দুর্গম পাহাড়ী জনপদে বসবাসকারী দু:স্থ ও অসহায় মানুষের মাঝে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে কম্বল বিতরণ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews