1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই আমিনুল ইসলাম ডাবলু
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই আমিনুল ইসলাম ডাবলু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০, ৫.০৩ পিএম
  • ১৭৪ বার পঠিত

শেখর চন্দ্র সরকার, শিবগঞ্জ বগুড়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক ও সমবায় ব্যাংক লিঃ বগুড়ার চেয়ারম্যান আমিনুল ইসলাম ডাবলু বলেছেন, মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। আজকের ছেলে মেয়েরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় বিশ্বের বুকে সুনাম অর্জন করেছে । এজন্য তিনি মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে যুব সমাজকে নিয়মিত ক্রীড়া চর্চা করার আহ্বান জানান।
তিনি আরোও বলেন,
বর্তমান আওয়ামীলীগ সরকার জননেত্রী শেখ হাসিনা ক্রীড়া অঙ্গনে বিশেষ ভূমিকা রেখেছে।
গতকাল বিকালে বগুড়া সদরের গোকুল বেহুলা বাসর ঘর ত্রি-মোহিনী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রামশহর মানবিক সেবা সংস্থা(আরএমএসএস) কর্তৃক আয়োজিত শর্ট পিচ ক্রিকেট টূর্নামেন্ট ২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অত্র সংস্থার সাধারন সম্পাদক মোঃ সোহেল রানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন,ইউপি সদস্য জাকির হোসেন,ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া,ম্যানেজিং ডাইরেক্টর দ্বারা ট্রেড ইন্টার ন্যাশনাল বাংলাদেশ ও বিশিষ্ট সমাজ সেবক মোফাসসার আহম্মেদ লিটন,জেলা যুবলীগ সদস্য আরিফুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি গোলাম সারোয়ার মিলন,সমাজ সেবক লুৎফর রহমান,ইকবাল হোসেন বকুল,মাকছুদুর রহমান স্বপন,ইমদাদুল হক মিলন,ফিরোজ উদ্দিন,আবুল খায়ের মন্ডল,জাহের আলী পোদ্দার,রঞ্জু মিয়া,রফিকুল ইসলাম রাজু প্রমুখ।
উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন বেহুলা বাসর ঘর দোকান মালিক সমিতি বনাম পলাশবাড়ী দক্ষিন পাড়া যুব সংঘ।
খেলা শেষে অনুষ্ঠানের সভাপতি সোহেল রানা চ্যাম্পিয়ন দল পলাশ বাড়ী দক্ষিন পাড়া যুব সংঘের ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার বিতরন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews