1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাধবপুরে ৩ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার 
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

মাধবপুরে ৩ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৯.৫৬ এএম
  • ১৯২ বার পঠিত

মাধবপুরে ৩ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

জুয়েল খাঁন,
সোমবার (১৬ আগস্ট) দুপুর ১ টায় উপজলা মনতলা পুলিশ ফাঁড়ি চেকপোস্টে ৩ জন ভুয়া ‘ডিবি পুলিশ’ গ্রেপ্তার হয়।

পুলিশ সুত্রে জানা যায়, মাধবপুর পুবালিব্যাংক শাখা থেকে কাজী রাসেল নামের এক লোক ৫ লক্ষ্য টাকা উত্তোলন করে লোকবাস দিয়ে বাড়ি ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়ককের বিজয়নগর থানার ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর সামনে লোকাল বাস থামিয়ে কাজী রাসেলকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে বাসের লোকজনের সামনে থেকে হাতকড়া পরায়। এরপর প্রাইভেটকারে করে পুলিশ ফাঁড়ি চেকপোস্ট ভেঙ্গে পালানোর সময় পুলিশ ধাওয়া করলে মনতলা রেলস্টেশনের চেকপোস্ট গাড়ি আটক করে। এসময় দৌড়ে পালানোর সময় ৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করা হয় ও ১ জন পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হল শরীয়তপুর জেলা পালং থানার কাসাবো এলকার জহির মিয়া (৪২) পিতা মৃত আব্দুস সামাদ মাস্টারের ছেলে। চাঁদপুর জেলার মদনা থানার মিন্টু মিয়া (৪০) পিতা মৃত মিনা গাজীর ছেলে, মাদারীপুর জেলার কালকিনি থানার ধামারপুল গ্রামের মিজান মিয়া (২৬) পিতা মৃত জয়নাল মৃধার ছেলে। গ্রেপ্তারকৃতদের থেকে উদ্ধার হয় নগদ ২ লক্ষ ২ হাজার ৬’শত টাকা ও ৩টি মোবাইল ফোন।

এ বিষয়ে সততা নিশ্চিত করে মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, মনতলা পুলিশ ফাঁড়ির পরিদর্শক কাইয়ুম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews