1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মিনা এক্সকুসিভ সােসাইটির ৭৫০ পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

মিনা এক্সকুসিভ সােসাইটির ৭৫০ পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৬.২৪ পিএম
  • ২৯২ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু , বিশেষ প্রতিনিধিঃ

মহামারী করােনা ভাইরাসের ( কোভিড -১৯ ) প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে মিনা এক্সকুসিভ সােসাইটির পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার ( ১৮ জুন ) সকালে ১০ টা সময়  সাভার পৌর এলাকার বাড্ডা উচ্চ বিদ্যালয় মাঠে ৭৫০ টি পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকের হাতে ৩৫ কেজি করে খাদ্য সহায়তা তুলে দেন। সাভার পৌর আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য বিশিষ্ট সমাজসেবক ও মানবতার ফেরিওয়ালা উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক রমজান আহম্মেদবিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলাে ২০ কেজি চাল, ৫ কেজি আলু , ২ কেজি তেল , ৩ কেজি আটা, ডাল , লবন , পেয়াজ , সাবান , হ্যান্ড স্যানিটাইজারসহ মােট ৩৫ কেজি নিত্যপ্রয়ােজনীয় জিনিসপত্র । প্রধান অতিথি রমজান আহম্মেদ বলেন , মানবতার সেবক ঢাকা রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম 

( বার ) , পিপিএম ( বার ) মহােদয়ের একান্ত প্রচেষ্টায় মিনা এক্সক্লসিভ সােসাইটির পক্ষ থেকে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের  অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে ৩৫ কেজি করে খাদ্য সহায়তা তুলে দেয়া হয়েছে ।

 

এসব কার্যক্রম করােনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই চলছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণের এ ধারা অব্যাহত থাকবে জানিয়েছে মানবতার ফেরিওয়ালা উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক রমজান আহম্মেদ এসময় তিনি সরকারের সকল নির্দেশনা মেনে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান । খাদ্যসামগ্রী বিতরণকালে এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সমাজের বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews