1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত 
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪, ১১.০২ এএম
  • ৬১ বার পঠিত

নয়ন কান্তি ধুম সভাপতি ও আনোয়ারুল হক নিজামী সাধারণ সম্পাদক

  • নুরের ছাফা, মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

 

মীরসরাইয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের নিয়ে মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। প্রেস ক্লাবের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক লাল সবুজ বাংলাদেশ পত্রিকার সম্পাদক নয়ন কান্তি ধুম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিন মীরসরাই প্রতিনিধি আনোয়ারুল হক নিজামী। রবিবার (২১ জানুয়ারী) সকাল ১০ টায় ক্লাব কার্যালয়ে নয়ন কান্তি ধুমের সভাপতিত্বে আনোয়ারুল হক নিজামীর সঞ্চালনায় সাধারণ সভায় প্রেসক্লাবের সদস্যদের মতামতের ভিত্তিতে ১৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ২০২৪-২০২৫ সালের দ্বি-বার্ষিক মেয়াদে গঠিত এই কমিটির সহ-সভাপতি রাজিব মজুমদার (দৈনিক জনকণ্ঠ) ও রণজিত ধর (দৈনিক সংবাদ), সহ-সাধারণ সম্পাদক বাবলু দে (সি প্লাস টিভি ) ও ইমাম হোসেন (দৈনিক ইনকিলাব ), সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম সোহেল (বাংলা টিভি), অর্থ সম্পাদক কামরুল ইসলাম (মোহনা টিভি ), দপ্তর সম্পাদক আবদুল মান্নান রানা (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক অজয় কুমার দাশ (গ্লোবাল টেলিভিশন), তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাবেদ হোসাইন (দৈনিক স্বদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি (পাক্ষিক খবরিকা), উন্নয়ন ও প্রশিক্ষণ সম্পাদক কামরুল হাসান (পাক্ষিক উত্তর চট্টলা) কে মনোনীত করা হয়। নির্বাহী কমিটির সদস্যরা হলেন বিপুল দাশ (দৈনিক সমকাল), নাছির উদ্দিন (দৈনিক মানবকন্ঠ), রাজু কুমার দে (বিজয় টিভি ), ইকবাল হোসেন (দৈনিক প্রথম আলো), জুয়েল নাগ (দৈনিক আমাদের অর্থনীতি ), কমল পাটোয়ারী বাচ্চু (দৈনিক বাংলাদেশ সমাচার)। এছাড়া সংগঠনের সাধারণ সদস্যরা হলেন- রবি করিম (দৈনিক স্বদেশ বিচিত্রা), জিয়াউর রহমান জিতু (দৈনিক দেশ তথ্য বাংলা), এমদাদুল হক ভূঁইয়া (দৈনিক ভোরের ডাক), হামিদুর রহমান তুষার বৈশাখী টেলিভিশন)।

 

সভায় নবগঠিত কমিটির সদস্যরা মীরসরাই উপজেলার সংবাদসহ গুরুত্বপূর্ণ তথ্য পাঠক ও দর্শকের কাছে পৌঁছে দেয়া ও সাংবাদিকদের অধিকার আদায় এবং মানুষের সুখ দুঃখের প্রতিচ্ছবি বস্তুনিষ্ঠতার সহিত তুলে ধরতে মিলেমিশে এক হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews