1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
যৌন নিপীড়নের অভিযোগে একজন আটক
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

যৌন নিপীড়নের অভিযোগে একজন আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ২.২১ এএম
  • ১৩২ বার পঠিত

ওয়াকিল আহমেদ(ক্ষেতলাল)প্রতিনিধিঃ-

জয়পুহাটের ক্ষেতলালে যৌন নিপীড়নের অভিযোগে আনিছুর রহমার (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

Facebook, Twitter share
সোমবার (১০ মে) সকালে উপজেলার মাহমুদপুর ইউপির চৌমুহনী ধনতলা গ্রামের ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে।

আটককৃত, আনিছুর রহমান ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চৌমুহনী ধনতলা গ্রামের আলম ফকিরের ছেলে।

The Daily surjodoy
থানা সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০ টায় উপজেলার চৌমুহনী ধনতলা গ্রামের সন্তানের জনক আনিছুর রহমান লালাগড় মাঠে ধানক্ষেতে কাজ করছিলেন। একই সময় ওই মাঠে জমির আইলে উপজেলার গোতাহার গ্রামের মোফাজ্জল হোসেন এর স্ত্রীও ছাগলের জন্য ঘাস কাটছিলেন।

এমন সময়ে সুযোগ বুঝে আনিছুর রহমান মোফাজ্জলের স্ত্রীকে ধর্ষণের উদ্দেশ্যে শারীরিক নির্যাতন করতে শুরু করলে মহিলাটি সজোরে চিৎকার দিলে আশেপাশের থাকা লোকজনেরা ছুটে এসে নির্যাতন কারী আনিছুর রহমানকে আটকে করে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে গিলে মোফাজ্জলের স্ত্রী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।
Surjodoy.com
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিরেন্দ্রনাথ মন্ডল ঘটনার বিষয়টি নিশ্চিত করে দৈনিক সূর্যোদয়কে বলেন, এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে মামলা করলে আটককৃত অভিযুক্ত আসামিকে আদালতের মাধ্যমে জয়পুরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews