1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রংপুরের হারাগাছে মাদক সেবনের অভিযোগে আটকের পর পিটিয়ে হত্যার অভিযোগ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

রংপুরের হারাগাছে মাদক সেবনের অভিযোগে আটকের পর পিটিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ১১.০৪ পিএম
  • ২০৪ বার পঠিত

রেখা মনি,নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরের হারাগাছে তাজুল ইসলাম  (৫৫) নামে এক ব্যক্তিকে মাদক সেবনের অভিযোগে আটকের পর পিটিয়ে হত্যার অভিযোগে অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। নিহত তাজুল ইসলাম হারাগাছ পৌর এলাকার দালাল হাট নয়াটারী গ্রামের বাসিন্দা।সোমবার (১ নভেম্বর) রাতে নিহত তাজুলের ছোট ভাই মর্তুজার রহমান আবু মামলাটি করে বলে জানিয়েছেন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার।তিনি জানান, তাজুলের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া থানায় হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন রংপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (মাহিগঞ্জ জোন) ইমরান হোসেন।এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হারাগাছ পৌর এলাকার নতুন বাজার বছি বানিয়ার তেপথি মোড়ে অভিযানে যায় পুলিশ। এসময় তাজুল ইসলামকে মাদকসহ আটকের পর মারধর করে পুলিশ। এসময় তিনি জ্ঞান হারিয়ে ফেলার উপক্রম হন। তখনই তাকে ধাক্কা দিলে পাশে দেয়ালে লেগে ঘটনাস্থলেই মারা যান তাজুল ইসলাম-। এর পরপরই পুলিশ সেখান থেকে চলে যায়।এদিকে তাজুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে প্রতিবাদে থানা ঘেরাও করে এলাকাবাসী। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী ইটপাটকেল নিক্ষেপ ও বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ। ঘটনাস্থলে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।পুলিশ জানায়, তাজুল মাদক কারবারি ও মাদকসেবী। তার বিরুদ্ধে থানায় মাদকের মামলা রয়েছে।হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার বলেন, তাজুল হেরোইন সেবন করছিলেন এমন খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ। তাকে আটকের পর হ্যান্ডকাপ পরানো হলে তিনি মলত্যাগ করেন। এ ঘটনায় পুলিশ তাজুলকে স্থানীয়দের জিম্মায় দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পর খবর আসে তাজুল মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews