1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রংপুরে পত্রিকার হকারদের ঈদ উপহার দিলেন মানবিক পুলিশ সুপার বিপ্লব সরকার
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

রংপুরে পত্রিকার হকারদের ঈদ উপহার দিলেন মানবিক পুলিশ সুপার বিপ্লব সরকার

  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০, ১২.০৫ এএম
  • ১৮৫ বার পঠিত
surjodoy

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

আজ রবিবার (২৬ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব মার্কেটে দেশে চলমান করোনা দুর্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫০ জন পত্রিকা বিতরণকারীকে ঈদ উপহার তুলে দেন রংপুর জেলা পুলিশের অভিভাবক মানবিক পুলিশ পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার(বিপিএম-বার, পিপিএম) পুলিশ সুপার, রংপুর মহোদয়।
এসময় পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন, করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা। দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রংপুর জেলা পুলিশ। তাই এই দুর্দিনে তাঁদের খবর আমাদের রাখতে হবে। এরই লক্ষে জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।
তিনি আরও জানান, দেশে চলমান করোনা দুর্যোগে পত্রিকা বিতরণকারীদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে ১৫০ জন পত্রিকা বিতরণকারীকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিয়েছে রংপুর জেলা পুলিশ। স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে উপজেলা জুড়ে যেসব পত্রিকা বিতরণকারী (হকার) রয়েছেন তাদের একত্রিত করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার সরঞ্জামসহ কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
এ সময় রংপুর প্রেসক্লাবের সভাপতি বলেন, করোনা প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে এই ক্রান্তিকালে সংবাদপত্র বিতরণ করছেন হকাররা। যখন দেশের মানুষ ঘরবন্দি তখন তাঁরা জীবনের ঝুঁকি নিয়ে কাজটি করে যাচ্ছেন। সারা দেশের এজেন্টরা কষ্ট স্বীকার করে সংবাদপত্র বিতরণ করছেন। এ জন্য পুলিশ সুপার, রংপুর মহোদয় এবং রংপুর জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাই। এছাড়া দুর্দিনে পাশে থাকার জন্য রংপুর জেলা পুলিশের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, সহকারী পুলিশ সুপার ( এসএরএফ) মোঃ আশরাফুল আলম পলাশ, এবং কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা সমন্বয় কমিটির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews