1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রংপুরে র‌্যাবের অভিযানে আল্লাহর দলের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার
রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

রংপুরে র‌্যাবের অভিযানে আল্লাহর দলের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০, ১২.২৫ এএম
  • ১৭৩ বার পঠিত

রিয়াজুল হক সাগর

নিষিদ্ধ ঘোষিত সংগঠন আল্লাহর দলের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। এরা হলেন, গাইবান্ধা গোবিন্দগঞ্জ ফুলহারের আব্দুল গণি আকন্দের ছেলে বিপ্লব হোসেন (৩৩), বজরুক বোয়ালিয়া মধ্যপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ ওরফে তোফায়েল আলম ওরফে শিমু (৩২) ও ফুলহারের মনসুর আলীর ছেলে মওলা মিয়া (৪০)। তাদের কাছ থেকে বিপুল সংখ্যক উগ্রবাদী বই, লিফলেট, মোবাইল ফোন ও সীমকার্ড উদ্ধার করে র‌্যাব।
শুক্রবার র‌্যাব-১৩ এর মিডিয়া কর্মকর্তা সিদ্দিক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর আভিযানিক দল পূর্বে গ্রেফতার হওয়া জঙ্গীদের দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিনাজপুর জেলার ঘোড়াঘাট পৌরসভার বাগেরহাট বাজারে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আল্লাহর দলের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা ‘আল্লাহর দল’ এর নেতা মতিন মেহেদী ওরফে মতিনুল ইসলাম ওরফে মাহাবুব মতিন ওরফে মতিনুল হক মন্ডলের মতাদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করতেন ।
গ্রেফতারকৃতদের মধ্যে বিপ্লব ও মওলা ছোট ব্যবসায়ী ও নুর মোহাম্মদ চাকুরীজীবি। তারা ‘আল্লাহর দল’ এর নেতা মতিন মেহেদী ওরফে মতিনুল ইসলাম ওরফে মাহাবুব মতিন ওরফে মতিনুল হক মন্ডলের মতাদর্শে অনুপ্রাণিত হয়ে দীর্ঘদিন থেকে এ সংগঠনের সক্রিয় সদস্য হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে নিয়মিতভাবে দলের জন্য চাঁদা প্রদান করে এবং ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় বিশ্বাসকে পুঁজি করে ধর্মের অপব্যাখ্যার মাধ্যমে তাদের আদর্শের অনুকূলে সদস্য এবং চাঁদা সংগ্রহ করে “আল্লাহর দল” এর কার্যক্রম পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews