1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রংপুর হারাগাছ মসজিদের টাকা কালেকশনে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ : আহত ৩ !
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

রংপুর হারাগাছ মসজিদের টাকা কালেকশনে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ : আহত ৩ !

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩.৩৮ পিএম
  • ১৭০ বার পঠিত

রেখা মনি,নিজস্ব প্রতিবেদক

রংপুর সিটি করপোরেশনের হারাগাছ এলাকায় জুম্মাপাড় জামে মসজিদের টাকা কালেকশনকে কেন্দ্র করে কমিটির দু পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে একজন নিহত হয়েছে আহত হয়েছে আরো তিনজন। আহতদের গুরতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।
হারাগাছ মেট্রোপলিটান থানার ওসি রেজাউল করিম জানান, হারাগাছ পৌরসভার জুম্মার পার জামে মসজিদের উন্নয়নের জন্য বিভিন্ন মানুষের কাছ থেকে সাহার্যের টাকা কালেকশন করে সেখান থেকে ২৫ ভাগ অর্থ ভাগ বাটোয়ারা করার সিদ্ধান্ত নেয় নতুন কমিটির ভেলু মিয়া ও তার লোকজন। মসজিদের টাকা ভাগ বাটোয়ার বিষয় নিয়ে আপত্তি তোলেন পুরাতন কমিটির দয়াল মিয়া। এ নিয়ে দুগ্রুপের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিলো।

বৃহস্পতিবার দুপুরে মসজিদ উন্নয়নের জন্য নেয়া সাহার্যের টাকা কালেকশনের ভাগ বাটোয়ারা নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। ইফতারের পর মাগরিবের নামাজের পর পুরাতন কমিটির দয়াল মিয়া নামাজ পড়ে মসজিদ থেকে বের হবার মসজিদের নামে কালেকশনের টাকা ভাগ নেয়া ভেলু মিয়ার নেতৃত্বে তার লোক জন দয়াল মিয়ার উপর হামলা চালায় এ নিয়ে দুগ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষে দয়ালের বোন জামাই নাজমুল আলম সহ চার জন গুরতর আহত হয়। গুরতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাত সাড়ে ১২ টার দিকে চিকিৎসাধিন অবস্থায় নাজমুল মারা যায়।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনা স্থলে গিয়ে ঘটনার মুল নায়ক ভেলু মিয়া ও তার দুই ছেলে লিয়ন ও রিপনকে গ্রেফতার করে। হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান শুক্রবার নিহতের লাশ ময়না তদন্ত সম্পন্ন হবার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews