1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রাণীনগরে আঁধারে আলো মানবতার সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

রাণীনগরে আঁধারে আলো মানবতার সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১, ৯.০৭ পিএম
  • ১২৯ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে “আঁধারে আলো মানবতার সংগঠন” থেকে প্রায় ৬২ পরিবারে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলা সদরে বাড়ী বাড়ী ঘুরে এই সামগ্রী বিতরণ করা হয়।

The Daily surjodoy
সংগঠনের সাধারণ সম্পাদক সাজু হোসেন জানান,বর্তমান করোনা পরিস্থীতি বিবেচনায় এলাকার অসহায়,বেকার দু:স্থ, গরীব ও দরিদ্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগী করে নিতে আমরা সংগঠনের সদস্যরা টাকা তুলে ঈদ সামগ্রী কিনেছি।

Facebook, Twitter share
এর পর স্বাস্থ্য বিধি মেনে বাড়ী বাড়ী গিয়ে প্রতি পরিবারে লাচ্ছা/সিমাই,চিনি,আতব চাল ও দুধ বিতরণ করা হয়েছে। এসময় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রাহানুল ইসলাম,সম্পাদক সাজু হোসেন,সাংগঠনিক

Surjodoy.com
সম্পাদক সাব্বির আহম্মেদ শুভ,অর্থ সম্পাদক সিয়াম হোমেস,প্রচার সম্পাদক হুমায়ন কবীর,দপ্তর সম্পাদক আরাফাত হোসেন, ক্রিড়া সম্পাদক আব্দুল আলিম,তথ্য ও গবেষনা সম্পাদক তাহমিদ হাদিসহ সংগঠনের সদকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews