1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাণীনগরে বাবা-মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবী ছেলের কারাদন্ড
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

রাণীনগরে বাবা-মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবী ছেলের কারাদন্ড

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুলাই, ২০২৩, ৫.৩১ পিএম
  • ৭৭ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে বাবা-মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত এক মাদকসেবী ছেলে জুয়েল টিকাদার (২৮) কে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন । দন্ডপ্রাপ্ত জুয়েল টিকাদার উপজেলার সদর ইউনিয়নের খট্টেশ্বর পশ্চিমপাড়া গ্রামের দেলবর টিকাদারের ছেলে। একইসঙ্গে অভিযুক্তকে ৫শ’ টাকা জরিমানাও করা হয়েছে। সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন এ আদেশ দেন।

নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন জানান, জুয়েল মাঝে মধ্যেই মাদকের টাকা না পেয়ে বাবা-মাসহ পরিবারের সদস্যদের ওপর অত্যাচার করতেন। অভিযোগ পেয়ে সোমবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জুয়েলকে আটক করে ৯ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করাসহ ৫শ’ টাকা জরিমানা করা হয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, দন্ড প্রাপ্ত জুয়েলকে দুপুরেই জেলহাজাতে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews