1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রুমায়  দেশি মদ ও তৈরী উপকরণ সহ আটক -৫
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

রুমায়  দেশি মদ ও তৈরী উপকরণ সহ আটক -৫

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১, ১১.৫২ পিএম
  • ১০০ বার পঠিত
রুমায়  দেশি মদ ও তৈরী উপকরণ সহ আটক -৫
আকাশ মারমা মংসিং বান্দরবানঃ
Facebook Twitter share
বান্দরবানের রুমা উপজেলায় দেশি মদ তৈরী উপকরণ ও ১২০০ লিটার মদসহ ৫ জনকে আটক করা হয়েছে ।
আটকৃতরা হল রুমা আশ্রম মারমা পাড়া মংখেঅং মারমা (৪০) মংমংসিং মারমা (২৪) চশৈ মারমা (২২) উবাথোয়াই মারমা (২৫) থোয়াইনুঅং মারমা (৩৩) তারা সবাই রুমা উপজেলা বাসিন্দা।
Surjodoy.com
৩ জুন বৃহস্পতিবার আনুমানিক রাত ১১ টা দিকে রুমা আশ্রম পাড়া যৌথবাহিনি অভিযান করা হয়। এতে বিপুল পরিমাণে দেশি মদ ও মদ তৈরী উপকরণ এবং প্রস্তুত করে রাখাগুলো মাদক ব্যবসায়িকদেরকে আটক করা হয়েছে পুলিশ।
The Daily surjodoy
বাজার দোকান সুত্রে জানা যায়, মদ ব্যবসায়িরা প্রায় প্রত্যেক দোকান হতে চিনি সংগ্রহ করতেন। তারা চিনি ক্রয় করে এমনভাবে নিয়ে যায় বুঝা যায়নাহ তারা মদ তৈরি করার জন্য নিয়ে যাচ্ছে। পরে জানা যায় তারা চিনি দিয়ে মদ উপকরন তৈরি করার জন্য চিনি সংগ্রহ করে জঙ্গলে নিয়ে মদ তৈরি করে।
The Daily surjodoy
এই মামলা বিষয়টি নিশ্চিত করেছেন রুমা উপজেলা থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কাশেম জানান, আসামি ৫ (পাঁচ) জনকে রুমা থানাতে নিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন ২০১৮ আইনে আওতায়  ৪/০৬/২০২১ তারিখে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews