1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত ;১
শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত ;১

  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১, ১.০০ এএম
  • ১০২ বার পঠিত
লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত ;১
আকাশ মারমা মংসিং বান্দরবানঃ
Facebook Twitter share
 বান্দরবান লামা উপজেলায় হলি চাইল্ড স্কুলের নবম শ্রেণীর ছাত্র মো. ইমতিয়াজ (১৬) বেপরোয়া মোটরবাইকের ধাক্কায় গুরুতর আহত হয়েছে। আহতব্যক্তি  ইমতিয়াজ (১৬) মেরাখোলা মুসলিমপাড়া আব্দুল মাবুদ এর ছেলে।
Surjodoy.com
রবিবার ৬ জুন সকালে লামা উপজেলায় চেয়ারম্যান পাড়া আমজাদ প্রফেসরের বাড়ি সামনে এই দুর্ঘটনা ঘটে।
The Daily surjodoy
স্থানীয় সুত্রে জানা যায় , মো. ইমতিয়াজ (১৬) সকালে  নিজে  বাই সাইকেল করে কোচিং করতে  যাচ্ছিলেন। পরে তার স্লো গতি বাইসাইকেলের পেছনে আচমকা করে দ্রুতগামী মোটরবাইক এর ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে পায়ে-হাতে হাটু এবং মাথায় গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা বাইকটিকে জব্দ করে।
The Daily surjodoy
এই সময় আহত ইমতিয়াজকে স্থানীয় লোকজন উদ্ধার করে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্তবা গুরুতর আহত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চকরিয়া মাক্স হাসপাতালে নিয়ে যাওয়া পরামর্শ দেন।  পরে স্বজনরা আহত ব্যক্তিকে নিয়ে চকরিয়া  ম্যাক্স হসপিটাল লিমিটেড  ভর্তি করানো হয়।
The Daily surjodoy
এসময় চকরিয়া ম্যাক্স হসপিটাল লিমিটেডের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. সুকান্ত দেব (মিশু) জানান, বাইকে ধাক্কার জোর বেশি হওয়ায় পায়ের হাড্ডি এবং একটি আঙ্গুলের হাড্ডি ভেঙ্গে গেছে। তবে তার চিকিৎসা উন্নত হবে সেটি পরে জানা যাবে। তখন এখন তারা চিকিৎসা চলমান অবস্থায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews