1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
লা লিগায় সফল ড্রিবলিংয়ে আট নম্বরে মেসি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

লা লিগায় সফল ড্রিবলিংয়ে আট নম্বরে মেসি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ২.৩৩ এএম
  • ১৬৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

লা লিগায় সফল ড্রিবলিংয়ে আট নম্বরে মেসি

ক্যারিয়ারের প্রায় পুরোটা সময়ই বার্সালোনাতে অতিবাহিত করেছেন লিওনেল মেসি। চোখ জুড়ানো ড্রিবলিং, অসাধারণ সব গোলে মোহিত করেছেন তিনি ভক্তদের। তবে ২০০৯ সালের পর থেকে ২০২১ সাল পর্যন্ত সফল ড্রিবলিংয়ে লা লিগায় মেসি আছেন তালিকার আট নম্বরে।
সম্প্রতি পপফুট প্রকাশিত একটি তালিকায় দেখা যায়, লিওনেল মেসির সফল ড্রিবলিংয়ের হার ৬১.৬ শতাংশ। তিনি আছেন তালিকার আট নম্বরে। শীর্ষে আছেন রিয়াল মাদ্রিদের লুকা মড্রিচ। তার সফল ড্রিবলিং ৭২.৫ শতাংশ।

নাবিল ফেকিরের ড্রিবলিংয়ে সফলতার হার ৬৭.১ শতাংশ। সাবেক বার্সা তারকা আন্দ্রেস ইনিয়েস্তার সফল ড্রিবলিং ৬৩.৫ শতাংশ। পর্তুগীজ তারকা গুনসালো গুইদেসের সফল ড্রিবলিং ৬৩.৩ শতাংশ।
মার্সেলো আছে তালিকার দশে। তার সফল ড্রিবলিংয়ের হার ৬০.২ শতাংশ। তালিকার ১৭ নম্বরে আছেন ভিনিসিয়াস জুনিয়র। ৫৫.৬ শতাংশ সফল ড্রিবলিং তার। তার পরই আছেন নেইমার। তার সফল ড্রিবলিংয়ের হার ভিনিসিয়াসের সমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews