1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শিবগঞ্জে ইউএনও এর হস্তক্ষেপে বাল্য বিবাহ পন্ড, ১১ জন আটক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

শিবগঞ্জে ইউএনও এর হস্তক্ষেপে বাল্য বিবাহ পন্ড, ১১ জন আটক

  • আপডেট টাইম : রবিবার, ১ নভেম্বর, ২০২০, ৭.৩৮ পিএম
  • ১৫১ বার পঠিত

শেখর চন্দ্র সরকার শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে বাল্য বিবাহ পন্ড, ঘটক, বর সহ আটক ১১ জন, ৪২ হাজার টাকা জরিমানা।

জানা যায়, গতকাল শনিবার উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের ধাওয়াগীর (মিল্লিকপুর) গ্রামে সাজু মিয়ার নাবালিকা কন্যা (১৫) কে একই ইউনিয়নের নারায়ণপুর গ্রামের গোলজার রহমানের ছেলে গোলাম মোস্তফা (২৮) এর সহিত বিয়ের প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবীর সহ ফোর্স শনিবার সকাল ১০ টায় ধাওয়াগীর (মিল্কিপুর) গ্রামে অভিযান চালান। এসময় উপজেলা নির্বাহী অফিসার এর উপস্থিতি টের পেয়ে বর, ঘটক সহ আত্মীয় স্বজনরা পালানোর চেষ্টা কালে ইউএনও’র নির্দেশে সঙ্গীয় ফোর্স তাদের আটক করে। আটকৃতরা হলেন, নারায়নপুর গ্রামের গোলাজার রহমান এর ছেলে বর গোলাম মোস্তফা (২৪), মিল্কিপুর গ্রামের মোসলেম উদ্দিন এর ছেলে ঘটক রফিকুল ইসলাম, ফাঁসিতলা গ্রামের ধলু মিয়ার ছেলে ভগ্নিপতি সহিদুল ইসলাম, সিঙ্গারপাড়া গ্রামের তয়েজ উদ্দিন এর ছেলে মামা আবু জাফর, রফিকুল এর স্ত্রী আছমা বেগম, আফছার আলীর স্ত্রী মোসলেমা বেগম, রুবেল এর স্ত্রী শাকিলা বেগম, মেহেদুল ইসলাম এর স্ত্রী শারমিন, মেয়ের নানী পাগলী বেগম, সাজু মিয়া ও গাড়ী চালাক নূর আলম।

উপজেলা নির্বাহী অফিসার ও ১ম শ্রেণীর ম্যাজিষ্ট্রেট আলমগীর কবীর তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বর এর ১০ হাজার টাকা, অনাদায়ে ১০ দিন জেল, ঘটক এর ৫ হাজার টাকা এবং প্রত্যেকের ৩ হাজার টাকা করে মোট ৪২ হাজার টাকা জরিমানা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews