1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শেখ হাসিনার কারণেই টেকসই উন্নয়নের ধারায় মানুষের জীবনমান বদলেছে -রাফিকা আক্তার জাহান
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

শেখ হাসিনার কারণেই টেকসই উন্নয়নের ধারায় মানুষের জীবনমান বদলেছে -রাফিকা আক্তার জাহান

  • আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ৬.১১ পিএম
  • ৭০ বার পঠিত

 

মমিন আজাদ স্টাফ রিপোটার ।।       সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আক্তার জাহান বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই দেশের মানুষের জীবনমান বদলে গেছে। অভাব গেছে জাদুঘরে।

বর্তমান সরকার দেশের দৃশ্যমান অনেক টেকসই উন্নয়নের কাজ করেছে। বিশ্ববাসি অবাক হয়ে তাকিয়ে উদহারন জুড়ে দেন বাংলাদেশের। তাই অব্যহত উন্নয়নের স্বার্থে এই সরকার আবারও প্রয়োজন।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে শহরের ইকু হেরিটেজ রেষ্ট্রুরেন্টে কিং আব্দুল্লাহ বিন আব্দুল আজিজ প্রোগ্রাম ফর হেলথ এ্যান্ড ওয়াশ সার্ভিস ও ব্রাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রামের আয়োজনে অধিকার ও মালিকানা নিয়ে কর্মশালায় সভাপতির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

রাফিকা আক্তার আরও বলেন, ১৫ বছর আগে দেশের চিত্র এমন ছিল না। প্রতিটি সেবামুলক খাতে সরকার মানুষের মঙ্গলের জন্য বিনিয়োগ করেছেন। এতে বদলে গেছে মানুষের জীবনের মান। সকল খাতে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। বিশেষ করে স্বাস্থ্য, পরিচ্ছন্নতা ও শিক্ষা খাতে সরকারের সাথে বেসরকারি সংস্থাগুলো মিলে দৃশ্যমান উন্নয়নে ভুমিকা পালন করছে। তাই তাদের অবদানও অনস্বিকার্য।

রেজিনা পারভিনের সঞ্চালনায় ব্রাক আরবান প্রজেক্টের সেন্ট্রাল ম্যানেজার আকতার হোসেন, ব্রাক এডভোকেসি ম্যানেজার, মুশিকুল ইসলাম, জেলা কোর্ডিনেটর আকতারুল ইসলাম, ওয়াশ কর্মসুচীর ম্যানেজার ওমর ফারুক, ফিল্ড অপারেশন আ: মালেক ও সৈয়দপুর হেলথ কমপ্লেক্সের ইনচার্য ডা: আলিমুল বাশার বক্তব্য রাখেন। এর আগে মুক্ত আলোচনায় পৌরসভার সকল কাউন্সিলরগণ বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews